ফের ‘জওয়ান’-এর ঝলকে সরগরম নেটপাড়া
প্রকাশ : ১৮ জুলাই ২০২৩, ০৯:২১
ফের ‘জওয়ান’-এর ঝলকে সরগরম নেটপাড়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জওয়ান ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই শাহরুখ অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। ন্যাড়া মাথায়, চোখে সানগ্লাসে শাহরুখের নতুন লুক দেখে অবাক সবাই। আর এবার জওয়ানের নতুন পোস্টারে চমক দিলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। হাতে বন্দুক নিয়ে রীতিমতো অ্যাকশন দৃশ্যে ধরা দিয়েছেন অভিনেত্রী।


সেই পোস্টার শেয়ার করে শাহরুখ লিখলেন, ‌‘ঝড় ওঠার আগে এবার বিদ্যুৎ চমকাবে! অপেক্ষা করুন।’


জওয়ান’-এর পয়লা ঝলকে শাহরুখের রাফ অ্যান্ট টাফ লুক দেখে গত কয়েক ধরেই সরগরম নেটপাড়া। এবার সেই ন্যাড়া মাথা, চোখে কালো সানগ্লাস, কাচা-পাকা দাঁড়ি, হাতে বন্দুক নিয়ে নতুন পোস্টারে ধরা দিলেন। যা দেখে উচ্ছ্বসিত ভক্তরা।


টুইটে পোস্টারের ক্যাপশনে লেখেন- ‘এবার কাজে ফিরতে হবে। ‘জওয়ান’ রিলিজের জন্য প্রস্তুত হচ্ছে। আপনাদের সকলকে ভালোবাসা আর ধন্যবাদ। দেখা হবে সিনেমাহলে।’ আগামী ৭ সেপ্টেম্বর তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পাচ্ছে ‘জওয়ান’।


প্রসঙ্গত, রিলিজের ২৪ ঘণ্টাতেই ১০০ মিলিয়নের ওপর ভিউ। ভাইরাল হয়েছে ‘জওয়ান’ পুতুলও। ইতিমধ্যেই, ‘জওয়ান’ সিনেমার পয়লা ঝলকে বলিউড বাদশাকে যে চারটি ভিন্ন লুকে দেখা গিয়েছে, তা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বুড়ো হাড়েও যে তিনি একাই ময়দান কাঁপিয়ে দিতে পারেন, ‘পাঠান’-এর পর ‘জওয়ান’-এর পয়লা ঝলকে সেটা আবারও প্রমাণ করে দিলেন শাহরুখ খান। বৃহস্পতিবার দুপুরে নতুন পোস্টার প্রকাশ্যে এনে ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিলেন বলিউড বাদশা।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com