মুক্তির আগেই ‘ব্লকবাস্টার’ শাহরুখের ‘জওয়ান’!
প্রকাশ : ১৩ জুলাই ২০২৩, ১৪:৩২
মুক্তির আগেই ‘ব্লকবাস্টার’ শাহরুখের  ‘জওয়ান’!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এখনো প্রায় মাস দুয়েক বাকি। তার আগেই ‘ব্লকবাস্টার’ খেতাব পেল শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’। শুধু ‘ব্লকবাস্টার’ নয়, বরং ‘অলটাইম ব্লকবাস্টার’ হবে ছবিটি—এমনটাই বলছেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ খ্যাত নির্মাতা বিবেক অগ্নিহোত্রী।


গত বছর মুক্তি পাওয়া ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিটি বক্স অফিসে ফাটিয়ে ব্যবসা করেছিল। এরপর থেকেই যেন কিছুটা বেপরোয়া হয়ে উঠেছিলেন বিবেক। কথায় কথায় যাকে তাকে আক্রমণ করতে ছাড়েননি তিনি। একহাত নিয়েছিলেন খানদেরও। এবার যেন জবাব দেওয়ার মোক্ষম সুযোগ পেয়ে গেলেন শাহরুখ-ভক্তরা।


সামনেই মুক্তি পেতে চলেছে বিবেক অগ্নিহোত্রীর নতুন ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। এবার সেটিকে নিয়ে শাহরুখের ‘জওয়ান’র সঙ্গে প্রতিযোগিতায় নামতে বললেন এক ভক্ত। টুইটারে প্রশ্ন-উত্তর সেশনের সময় একজন টুইটার ব্যবহারকারীর মন্তব্য, ‘সাহস থাকে তো, শাহরুখ স্যারের সঙ্গে পাঙ্গা নিন।’


এমন চ্যালেঞ্জে মোটেও চুপ থাকেননি বিবেক। অবশ্য তিনি চুপ থাকার পাত্রও নন। এবার সুর নরম করে কিং খানের ছবিকে প্রশংসায় ভাসালেন। বললেন, “আমরা বলিউডে কিছু খেলতে আসিনি। এসব পাঙ্গা নেওয়া, সুপারস্টার এবং মিডিয়ার জন্য। আমি এটুকু আত্মবিশ্বাসী যে শাহরুখের ‘জওয়ান’ অলটাইম ব্লকবাস্টার হবে। কিন্তু এই ছবি দেখার পর, অন্তত আমাদের ছবির মতো ছোট ছবি দেখুন। ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ আমাদের লড়াই এবং যুদ্ধকে নিয়ে অজানা গল্প বলবে।”


প্রসঙ্গত, করোনা মহামারির সময়ে ভারতের বিজ্ঞানী ও চিকিৎসকদের আত্মত্যাগ ও প্রচেষ্টার গল্পকে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবির মাধ্যমে তুলে আনা হবে। থাকবে সেসময়কার সংগ্রামের চিত্র ও বিরোধীদের সকল ষড়যন্ত্র। গত বছরের ডিসেম্বরে ছবিটির ঘোষণা দেন বিবেক অগ্নিহোত্রী। ভারতের বিভিন্ন ভাষায় মুক্তি পাবে এই সিনেমা।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com