‘সুড়ঙ্গ’র সিক্যুয়াল আসবে কি?
প্রকাশ : ০৯ জুলাই ২০২৩, ২৩:৫৬
‘সুড়ঙ্গ’র সিক্যুয়াল আসবে কি?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মাঝে দর্শক চাহিদায় শীর্ষের দিকে ছিল ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো অভিনীত সিনেমা ‘সুড়ঙ্গ’।এই সিনেমা দিয়ে প্রথমবারের মতো বড় পর্দায় অভিষেক ঘটে নিশোর। যার কারণে দর্শকদেরও ব্যাপক আগ্রহ ছিল সিনেমাটি ঘিরে।


ভক্তদের হতাশ করেনি রায়হান রাফি ও নিশো জুটি। ‘সুড়ঙ্গ’কে ‘পয়সা উসুল’ সিনেমা বলেই তকমা দিয়েছে দর্শকরা। সেইসঙ্গে এই জুটির আরও একসাথে কাজ দেখতে চেয়েছে ভক্তরা।


শনিবার (৮ জুলাই) সন্ধ্যায় মিরপুর সিনেপ্লেক্সে ছিলো ‘সুড়ঙ্গ’র বিশেষ প্রদর্শনী! যেখানে বসেছিল তারার মেলা। আনন্দ এই আয়োজনে উপস্থিত ছিলেন চিত্র নায়িকা মাহিয়া মাহি, সুনেরাহ বিনতে কামাল, জিয়াউল রোশান, ইয়াশ রোহান, ইন্তেখাব দিনার, বিজরী বরকতুল্লাহ, পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, শাফায়েত মানসুর রানা সহ আরও অনেকেই।


বিশেষ প্রদর্শনীর পর ‘সুড়ঙ্গ’ টিমের মুখোমুখি হন গণমাধ্যমকর্মীরা। সেখানে এই ছবির দুই প্রযোজকের কাছে জানতে চাওয়া হয়, সামনে ‘সুড়ঙ্গ’র সিক্যুয়াল আসবে কিনা?


জবাবে প্রযোজক রেদওয়ান রনি বলেন, ‘সুড়ঙ্গ ২’ বা এর সিক্যুয়াল সময়ের ব্যাপার। মূল বিষয় হচ্ছে, ‘সুড়ঙ্গ’র গল্পটা রায়হান রাফী অনেক দিন ধরে ভেবেছেন, নির্মাণ করেছেন। দর্শক যেহেতু মাসুদ ও ময়নাকে (সুড়ঙ্গ’র দুই কেন্দ্রীয় চরিত্র) পছন্দ করেছেন, ভালোভাবে গ্রহণ করেছেন। এখন তাদের নতুনভাবে দেখতে চাইলে সবার আগে আরেকটা গল্প লাগবে।


এসময় রনি আরও বলেন, সামনে মাসুদ ও ময়না আসবে কিনা জানি না, তবে তাদেরকে নিয়ে সামনে আরও কিছু কাজ হবে। খুব শিগগিরই সেটি অফিসিয়ালি ঘোষণা হবে।


সিনেমার নির্মাতা রায়হান রাফি দর্শকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাদের দর্শকরা পারেন বাংলা সিনেমার দিন বদল করতে। সেটা তারা ‘সুড়ঙ্গ’ দিয়ে প্রমাণ করেছেন। দর্শক আবার হলে ফিরেছেন। বাংলা সিনেমা দেখছেন। সিনেমার টিকিট পাচ্ছেন না—এগুলো আমাদের ঢালিউডের জন্য আশার কথা। এ জন্য সব কৃতজ্ঞতা দর্শকদের প্রতি।


উল্লেখ্য, ঈদের দিন (২৯ জুন) দেশের ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সুড়ঙ্গ’। এছাড়াও পার্শ্ববর্তী দেশ ভারতসহ উত্তর আমেরিকা, অস্ট্রেলিয়া ও মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশে ধীরে ধীরে মুক্তি পেয়েছে সিনেমাটি।


‘সুড়ঙ্গ’তে আফরান নিশোর সঙ্গে আছেন তমা মির্জা। এছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মনির আহমেদ শাকিল, অশোক বেপারি প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com