মাহফুজ ভাই একজন অসাধারণ অভিনেতা : শাকিব খান
প্রকাশ : ২৮ জুন ২০২৩, ১৫:৪৩
মাহফুজ ভাই একজন অসাধারণ অভিনেতা : শাকিব খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘মাহফুজ ভাই একজন চমৎকার মানুষ ও অসাধারণ অভিনেতা। প্রত্যাশা রাখি তিনি আমাদের মাঝে থাকবেন, নিয়মিত সিনেমার অভিনয় করবেন।’ বলেছেন সুপারস্টার শাকিব খান।


শাকিব খানকে ছোট ভাইয়ের চোখে দেখেন মাহফুজ আহমেদ। শাকিব বাংলাদেশের সিনেমার একমাত্র সুপারস্টার এ কথা বিভিন্ন সাক্ষাৎকারেও দ্বিধাহীন চিত্রে বলে গেছেন। তার বিকল্প দেশের চলচ্চিত্রে আপাতত নেই, এমন কথাও বলে আসছেন মাহফুজ আহমেদ।


শাকিব খানও যে মাহফুজ আহমেদকে শ্রদ্ধা করেন, ভালোবাসেন- তার প্রমাণ মিলল। ঈদে শাকিব খানের সঙ্গে মাহফুজ আহমেদ অভিনীত ‘প্রহেলিকা’ ছবিটিও মুক্তি পাচ্ছে। প্রতিযোগিতার মনোভাব না রেখে মাহফুজ আহমেদের ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন দেশসেরা এই নায়ক।


সর্বশেষ ‘জিরো ডিগ্রি’চলচ্চিত্রে দেখা গেছে দেশের নাটকের তুমুল জনপ্রিয় অভিনয়শিল্পী মাহফুজ আহমেদকে। নাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করা মাহফুজ আহমেদ দীর্ঘ ৮ বছর পর আবার বড় পর্দায় ফিরছেন ‘প্রহেলিকা’


চলচ্চিত্রের পর্দায় আট বছর পর ফেরার খবরে তাকে ফেসবুকে শুভকামনা জানিয়ে শাকিব খান ফেসবুকে লেখেন,‘হঠাৎ মাহফুজ ভাইয়ের ফোন পেয়ে ভীষণ ভালো লাগল। অনেক কথা আর দারুণ সব ভাবনার বিনিময়ও হলো। আট বছর পর আবার সিনেমায় ফিরছেন আমাদের প্রিয় মাহফুজ ভাই।


দুই অভিনেতা একে অপরের প্রতি এমন শ্রদ্ধাবোধ, ভলোবাসা ও সহযোগিতার মনোভাবে ভক্তরাও বুঝে নিল মাহফুজ-শাকিব মূলত একে-অপরের শুভাকাঙ্ক্ষী।


‘প্রহেলিকা’য় মাহফুজের সঙ্গে আছেন শবনম বুবলী ও নাসির উদ্দিন খান। ঈদ দিন কেবল মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে ছবিটি। অন্যদিকে শাকিবের ‘প্রিয়তমা’ নির্মাণ করেছেন হিমেল আশরাফ। এতে তার নায়িকা কলকাতার ইধিকা পাল। ঈদের দিন থেকে শতাধিক প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিটি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com