শাকিব ভাইকে বললাম আমরা বুবলীকে চাচ্ছি; উনি ওকে বললেন : নিরব
প্রকাশ : ২৪ জুন ২০২৩, ২২:২০
শাকিব ভাইকে বললাম আমরা বুবলীকে চাচ্ছি; উনি ওকে বললেন : নিরব
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+



ঈদে মুক্তি পাবে নিরব-বুবলী অভিনীত ‘ক্যাসিনো’। ছবিটির মুক্তি উপলক্ষ্যে গতকাল (শুক্রবার) সন্ধ্যায় রাজধানীর গুলশানে আয়োজিত সংবাদ সম্মেলনে কথা বলেন নিরব। এক প্রশ্নের জবাবে ছবিতে বুবলীর অন্তর্ভুক্তি নিয়ে বিস্তারিত তুলে ধরেন তিনি।


টেলিভিশনের সংবাদ পাঠিকা থেকে সরাসরি ঢালিউড সুপারস্টার শাকিব খানের নায়িকা বনে যান শবনম বুবলী। এরপর জুটি বেঁধে একটানা ৯টি সিনেমা উপহার দেন।


শাকিবের বাইরে বুবলীকে অন্য কোনো নায়কের বিপরীতে আদৌ দেখা যাবে কি না, তা নিয়ে সন্দেহ দেখা দেয় দর্শক-নির্মাতাদের মনে।


কিন্তু ২০১৯ সালে এসে সর্বপ্রথম শাকিব বলয় ভাঙেন বুবলী। চিত্রনায়ক নিরবের বিপরীতে প্রথমবারের মতো জুটি বাঁধেন এই নায়িকা। কীভাবে নিরব-বুবলী জুটির শুরু, দীর্ঘ চার বছর পর খোলাসা করলেন নিরব।


নিরব বলেন, ‘এই ছবির গল্পটা শুনে আমার মনে হলো এই চরিত্রের জন্য বুবলী মানানসই। কিন্তু পরিচালক (সৈকত নাসির) বললেন, উনি তো শাকিবের বাইরে কাজ করেন না। তাকে বললাম, আমি শাকিব ভাইয়ের সঙ্গে এ ব্যাপারে কথা বলব।


এরপর শাকিব ভাইকে এক মিনিটে গল্পটা শোনাই। তাকে বলি, এই চরিত্রের জন্য আমরা বুবলীকে চাচ্ছি। উনি বললেন, ওকে করো তাহলে। এভাবেই বুবলীকে ক্যাসিনোতে কাস্ট করা।’


সম্প্রতি অন্তর্জালে প্রকাশিত হয়েছে ‘ক্যাসিনো’র টিজার। যেখানে নিরবের মুখে ‘জয় আর পরাজয়ের মাঝের সময়টাই লাক!’ এমন সংলাপে শুরু হয় টিজার। এরপরই রাস্তার পাশ থেকে উদ্ধারকৃত বিপুল পরিমাণ অর্থ পুলিশের হাতে আসে। শুরু হয় উত্তেজনা। ২০১৯ সালে বাংলাদেশে অবৈধভাবে গড়ে ওঠা ক্যাসিনো ব্যবসায় প্রশাসনের অভিযান এবং দেশে মানি লন্ডারিংয়ের বিষয় উঠে এসেছে সিনেমার গল্পে। এতে নিরবকে দেখা যাবে গোয়েন্দা পুলিশের চরিত্রে এবং ‘ক্যাসিনো গার্ল’ চরিত্রে ধরা দেবেন বুবলী।


অ্যাকশন-থ্রিলার ধাঁচের সিনেমা ‘ক্যাসিনো’। আব্দুল্লাহ জহির বাবুর গল্পে ছবিটির চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এতে নিরব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, ডন, দিলরুবা হোসেন দোয়েল, নিপা আহমেদ রিয়েলি প্রমুখ। রাজিব সারওয়ারের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন সৈকত নাসির।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com