সড়ক দুর্ঘটনায় মারা গেলেন জনপ্রিয় অভিনেতা ট্রিট উইলিয়ামস
প্রকাশ : ১৩ জুন ২০২৩, ১১:৫৯
সড়ক দুর্ঘটনায় মারা গেলেন জনপ্রিয় অভিনেতা ট্রিট উইলিয়ামস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘ব্লু ব্লাডস’ এবং ‘এভারউড’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা ট্রিট উইলিয়ামস মারা গেছেন।


সোমবার (১২ জুন) রাতে মৃত্যু হয় তার। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭১ বছর। মৃত্যুর সময় স্ত্রী পাম ভ্যান সান্ট ও দুই সন্তান রেখে গেছেন তিনি।


এর আগে এদিন বিকেল ৫টার দিকে ভারমন্টে একটি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন তিনি। এরপর রাতে মৃত্যু হয়েছে তার। প্রবীণ অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার দীর্ঘদিনের এজেন্ট ব্যারি ম্যাকফারসন।


সিএনএন’র খবর, এখনো অবশ্য স্থানীয় কর্তৃপক্ষ মৃত হিসেবে উইলিয়ামসের নাম ঘোষণা করেনি। এদিকে ভারমন্টের দমকল প্রধান জ্যাকব গ্রিবল জানিয়েছেন, সোমবার বিকেল ৫টার দিকে দুর্ঘটনা ঘটে। ডরসেটের কাছে রুট নং ৩০-ইএসটিআইয়ে লং টেইল অটো দ্বারা দুর্ঘটনাটি ঘটে।


তদন্তকারীদের মতে, গাড়ির চালক বাঁক নিচ্ছিলেন এবং দুর্ঘটনার সময় উইলিয়ামসের মোটরসাইকেলটি দেখতে পাননি।


ম্যানচেস্টার, ভিটি দমকল কর্মকর্তাদের ফেসবুক পোস্ট অনুসারে, এক ব্যক্তিকে একটি স্থানীয় হাসপাতালে এয়ারলিফ্ট করা হয়েছিল এবং অন্যজনকে গ্রাউন্ড অ্যাম্বুলেন্সের মাধ্যমে বহন করা হয়েছিল।


১৯৫১ সালের ১ ডিসেম্বর কানেকটিকাটের রোওয়েটনে জন্ম উইলিয়ামসের। তিনি কলেজ থিয়েটারে পড়ালেখা করেন এবং স্নাতক করার পর নিউইয়র্কে চলে যান।


উইলিয়ামসের বহুমুখী পর্দার ক্যারিয়ারের মধ্যে ১৯৭৯ সালে নির্মাতা মিলোস ফরশ্যানের মিউজিক্যাল ‘হেয়ার’-এ অভিষেক করেন। এরপর প্রথম শ্রেণির পরিচালক সিডনি লুমেটের সঙ্গে অপরাধমূলক নাটক ‘প্রিন্স অব দ্য সিটি’-এ অভিনয় করেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com