এবার নতুন পথে হাঁটবেন কৃতি শ্যানন
প্রকাশ : ১৩ জুন ২০২৩, ০৯:৩১
এবার নতুন পথে হাঁটবেন কৃতি শ্যানন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কৃতি শ্যানন। বলিউডে এখনও সেভাবে নিজেকে প্রতিষ্ঠা করতে না পারলেও জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন। এবার অভিনয়ের বাইরে নতুন পথে হাঁটতে চলেছেন এই অভিনেত্রী।


অভিনয় থেকে প্রযোজনায় নামতে চলেছেন তিনি।


তারকা খ্যাতি না থাকলেও, বক্স অফিসে ইতোমধ্যে ব্যবসা করেছে তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা, তেমনই ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেই অভিনয়ে দর্শকদের নজরে এসেছেন এই অভিনেত্রী। এ বার ওটিটি প্ল্যাটফর্মেই নতুন পরিচয়ে ধরা দিতে চলেছেন কৃতি।


জানা গেছে, ওটিটি প্ল্যাটফর্মের একটি সিনেমার প্রযোজনার মাধ্যমে প্রযোজক হিসাবে হাতেখড়ি হতে চলেছে তার। ইতিমধ্যেই নাকি সিনেমার চিত্রনাট্য লেখা হয়ে গেছে। তা দেখে বেশ পছন্দও হয়েছে কৃতির। প্রযোজনার পাশাপাশি এই সিনেমায় তিনি অভিনয় করবেন বলেও জানা গেছে।


যদিও সিনেমাটি নিয়ে এখনই আর কোনো তথ্য প্রকাশ করেননি নির্মাতারা। চলতি বছরে বলিউডে নয় বছর পূর্ণ করতে চলেছেন কৃতি। তাই শোনা যাচ্ছে, সেই উপলক্ষেই নিজের কর্মজীবনে আরও এক ধাপ এগোনোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।


আগামী ১৬ জুন মুক্তি পেতে চলেছে তার অভিনীত সিনেমা ‘আদিপুরুষ’। এতে পর্দায় প্রভাসের সঙ্গে দেখা যাবে কৃতিকে। ইতিমধ্যেই সীতার চরিত্রে তার লুক নজর কেড়েছে ভক্ত-অনুরাগীদের। তবে বছরের শুরুটা খুব একটা ভালো হয়নি তার। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে তার আগের সিনেমা ‘শেহজাদা’।


সূত্র : আনন্দবাজার


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com