দুজনের এই মিলিত হওয়া মানে কী? জানালেন পরীমণি
প্রকাশ : ১২ জুন ২০২৩, ০৯:৫০
দুজনের এই মিলিত হওয়া মানে কী? জানালেন পরীমণি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভিডিও ফাঁসের ঘটনায় সংবাদমাধ্যমে রাজ-পরী দুজনের পক্ষ থেকেই এসেছে নানা বক্তব্য। যেখানে অনেকটাই স্পষ্ট — এই তারকা দম্পতির সম্পর্কে বড়সড় ফাটল ধরেছে। শুধু তাই নয়, সংবাদমাধ্যমে দুজনেই বক্তব্যে এও উঠেছে এসেছে— তাদের ‘ডিভোর্স’ এখন সময়ের ব্যাপার মাত্র।


এরই মাঝে রবিবার ভোরে ফেসবুকে পরীমণির পোস্ট করা এক ভিডিওতে একসঙ্গে দেখা গেল আলোচিত এই তারকা দম্পতিকে। উপলক্ষ- তাদের ছেলে রাজ্যের ১০ মাস পূর্ণ হওয়া। আর এই কারণের একসঙ্গে হয়েছিলেন তারা।


যা দেখে নেটিজেনদের অনেকেই ধারণা— দাম্পত্য কলহ ভুলে হয়তো আবারও এক হচ্ছেন রাজ-পরী। এছাড়াও তাদের মিলিত হওয়া নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমের নানা শিরোনাম চোখ এড়ায়নি পরীমণিরও। তাইতো বিষয়টি নিয়ে আবারও মুখ খুললেন এই চিত্রনায়িকা।


১২ জুন, সোমবার ভোর পাঁচটার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়েছেন পরী। আর তাতেই অনেকটা পরিস্কার করে জানিয়েছেন, দুজনের এই মিলিত হওয়া মানে সব ভুলে এক হওয়া নয়।


পরীমণি লেখেন, ‘আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এসব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন। কিন্তু সব কি আর সবসময় এক হয়? আমরা দশ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন। আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করব। যেখানে আমরা জীবনের অন্য কোনো ইস্যু টানবো না। নয় তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন। তারপর এই আয়োজন, সবাই মিলে। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর, রাজ চলে গেল রাজের মতো। আশা করি এটা এখানেই শেষ হবে।’


এর আগে রোববার ভোর ৫টার দিকে একটি ভিডিও পোস্ট করেন পরীমণি। সেখানে ছেলের কেক কাটার মুহূর্তে পাশাপাশি হাস্যোজ্জ্বল ভাবে দেখা যায় রাজ ও পরীকে।


ভিডিওটি পোস্ট করে পরী লেখেন, ‘আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ। শুভ দশমাস বাপজান।’


এরপর এই চিত্রনায়িকা আরও লেখেন, ‘মাসের দশ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যস এতটুকুই।’ সঙ্গে জুড়ে দিয়েছেন হাসির ইমোজি।


পরীমণির এই পোস্টের পরই গুঞ্জন শুরু হয়— সব ভুলে হয়তো আবারও এক হচ্ছেন রাজ-পরী। তবে এই গুঞ্জন যে সত্য নয়, তা সোমবার ভোরের এই স্ট্যাটাসে জানিয়ে দিলেন পরীমণি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com