এমন নয় অন্য সিদ্ধান্ত নিতে, আমাকে অপদস্থ করতে হবে : শাকিব প্রসঙ্গে বুবলী
প্রকাশ : ১২ জুন ২০২৩, ০১:০১
এমন নয় অন্য সিদ্ধান্ত নিতে, আমাকে অপদস্থ করতে হবে : শাকিব প্রসঙ্গে বুবলী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় নায়ক শাকিব খান এবং চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর বিষয় প্রায়ই আলোচনায় উঠে আসে। শাকিব খান এখন যদিও অপুর সাবেক স্বামী, তবে বুবলীর দাবি এখনো বিচ্ছেদ হয়নি তাদের।


সম্পর্ক, বিয়ে ও বিচ্ছেদ নিয়ে সাম্প্রতিক প্রায়ই শিরোনামে উঠে আসছেন শাকিব-বুবলী।


গত বছর সেপ্টেম্বরের শেষ দিকে ফেসবুকে নিজের বেবিবাম্পের ছবি দিয়ে প্রথমে রহস্য সৃষ্টি করেন বুবলী। এরপর ছেলে শেহজাদ খান বীরের সঙ্গে শাকিবের একটি ছবি ফেসবুকে পোস্ট করেন শাকিব-বুবলী। জানান, এটি তাদের সন্তান।


এর কয়েকদিন পর বুবলী তাদের বিয়ের এবং ছেলে বীরের জন্ম তারিখও প্রকাশ্যে আনেন। এসবের কিছুদিন পর থেকেই বিভিন্ন সংবাদমাধ্যমে সম্পর্ক নিয়ে পৃথক পৃথক মন্তব্য করে আসছেন তারা। এবার দেশের একটি সংবাদমাধ্যমে বুবলী জানালেন, সংসার করার জন্য শতভাগ চেষ্টা করছেন তিনি। আর সেটা নানাভাবে চেষ্টা করছেন।


বুবলী বলেন, শাকিব খানকে সম্মান করে, আমি তাকে যেভাবে জানি, তার দোষ খুঁজতে যাব না আমি দিন শেষে। সে কি কি করলেন, কী কী ছিল, কী পাওয়া-না পাওয়া, বা কেন ওইগুলো আসল। কারণ এটা যদি আমি বলতে যাই অনেক কিছু বলা হয়। তবে ওই যে সম্মানের জায়গাটা আমি সবসময় ঠিক রাখতে চাই। তাকে নিয়ে আমি যত কথা বলতে যাব, হয়তো বা দিনশেষে অনেক কিছুই চলে আসতে চাইবে।


শাকিব খানের সঙ্গে সংসার করা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ব্যক্তি বুবলী হিসেবে আমি আমার ১০০ ভাগ দিয়ে চেষ্টা করেছি। হয়তো অনেক না বলা কথা বলা হচ্ছে। আমি তার পছন্দের জায়গা থেকে, সে যেভাবে যেভাবে চেয়েছে সেটা ফিল্ম করে হোক, ছেড়ে হোক, কোনো কাজ করে হোক বা না করে হোক, শতভাগ সংসার করে হোক বা পাশাপাশি জব করে হোক—যেভাবে ভালো লাগে, যেটা যেভাবেই শান্তি থাকে, সেভাবেই আমি ট্রাই করেছি এবং ট্রাই করছি। এসব থেকে আমার কাছে মনে হয় সম্মানের জায়গা অটুট থাকুক, এটাই চাই।


এ চিত্রনায়িকা বলেন, আমি আমার জায়গা থেকে একটু আগে যেটা বলেছি, আমার দোষ হলে আমি তাকে নিয়ে এত পজিটিভ থাকতাম না। এতকিছুর পরও আমি তাকে এভাবে সম্মান করতাম না। কারণ হয়কি, আমরা একটা কথা বলেই থাকি—আপনাকে যে সম্মান করবে আপনি তাকে সম্মান করবেন।


বুবলী আরও বলেন, অনেকভাবে অসম্মানিত হওয়ার পরও তার প্রতি আমার সম্মান আছে এবং থাকবে। সো, আমার দোষ না বলেই আমি হার্ট অ্যান্ড সোল ট্রাই করেছি, করছি। একটা ব্যাপারও ঠিক, মানসিকভাবে যদি সে অন্য কোনো সিদ্ধান্ত নিতে চায় তাহলে মানুষ হিসেবে সে নিতেই পারে। এ নিয়ে তো কথাও বলতে পারে। এমন না যে


এখন সে অন্য কোনো সিদ্ধান্ত নিতে যাচ্ছে, এখন আমাকে অপদস্থ করে নিতে হবে। তাহলে উনি হয়তো অন্যরকম শেল্টার পাবেন বা অন্যরকম ব্যাপার গেইন করবেন। এটা তো তেমন না।


তিনি বলেন, অনেক মানুষের অনেক কিছু হয়েছে জীবনে। মিডিয়ার মানুষগুলোর হয়তো বা তাদের জীবনটা ক্রিস্টাল ক্লেয়ার বলে হয়তো সবার সামনে আসে।


এছাড়া বিচ্ছেদ যদি হয় সেটা পারিবারিকভাবে হতে পারে। এ ব্যাপারে ‘বসগিরি’ সিনেমার নায়িকা বলেন, ‘যদি সে চায় তাহলে এভাবে হতে পারে। কারণ আমার সাংসারিক জীবনে আমি সবসময় হান্ড্রেট পার্সেন্ট চেষ্টা করছি যেভাবে ভালো থাকার। আমি আমার জীবন থেকে যদি বলি, আমি অলওয়েজ খুব ঘরকুনো। আমি চেয়েছি সবসময় ঘরটা বাঁচাতে। সেটা যখন আমার ঘর ছিল। সে জায়গা থেকেই তো আমি ট্রাই করেছি বা করছি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com