মনোনয়ন না পেয়ে ব্যথা ভুলতে দুবাই গেলেন সিদ্দিক
প্রকাশ : ১০ জুন ২০২৩, ১৮:০৫
মনোনয়ন না পেয়ে ব্যথা ভুলতে দুবাই গেলেন সিদ্দিক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা-১৭ আসনে নৌকার মাঝি হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। কিন্তু হতাশ হতে হলো তাকে, নৌকার মাঝি করা হলো আ.লীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য মোহাম্মদ এ আরাফাতকে।


বিষয়টি নিয়ে স্বাভাবিকভাবেই মন খারাপ সিদ্দিকের। ব্যথা ভুলতে গেলেন সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে। জানান, খানিক মন খারাপ হলেও নৌকার বাইরে যাওয়ার কোনো পরিকল্পনা তার নেই। আওয়ামী লীগ যাকে মনোনয়ন দিয়েছে, তার পক্ষেই ভোট করবেন তিনি।


ফেসবুকে এক ভিডিও বার্তায় সিদ্দিক বলেন, দুর্ভাগ্য হলো যে আমাকে মাননীয় প্রধানমন্ত্রী ঢাকা-১৭ আসনের জন্য সিলেকশন করেননি। সেই কারণে একটু মন খারাপ। মানুষের মন খারাপ হলে কী করে? বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। তাই আমিও ঘুরতে দুবাই এসেছি এবং কেনাকাটা করছি। অনেকেরই মন খারাপ হলে ঘুরে বেড়ালে বা কেনাকাটা করলে মন ভালো হয়। আমারও তাই।


মনোনয়ন না পেলেও নিজেকে ‘আওয়ামী লীগের লোক’, ‘নৌকার মানুষ’ এবং ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক’ হিসেবে তুলে ধরে তিনি বলেন, ঢাকা-১৭ আসন থেকে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে, আমি সত্যিকার অর্থে ওই মানুষটির পক্ষে কাজ করব, নৌকার হয়ে কাজ করব। কারণ আমি নৌকার বাইরের মানুষ নই।


ঢাকা-১৭ আসনের বাসিন্দাদের নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান সিদ্দিক। তার কথায়, আমাদের গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট, ভাষানটেক এলাকায় যারা বসবাস করেন তারা সবাই মিলে একত্রিত হয়ে আগামী উপনির্বাচনে নৌকাকে জয়ী করব।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com