বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন রাশমিকা
প্রকাশ : ০৪ মে ২০২৩, ১৮:৩২
বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন রাশমিকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিজয় দেবরাকোন্ডা ও রাশমিকা মান্দানার সম্পর্ক নিয়ে জল্পনার শেষ নেই। দুই বছর ধরেই তাঁদের কথিত প্রেম নিয়ে চর্চা চলছে। বিজয়–রাশমিকা নিজেদের ছবির প্রচারণা নিয়ে কোনো অনুষ্ঠানে হাজির হলেও জানতে চাওয়া তাঁদের সম্পর্ক নিয়ে। যা নিয়ে দুই তারকাই ত্যক্তবিরক্ত।


জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানার প্রেম। কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসোর্ট, নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত যুগল। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা।


তবে সাম্প্রতিক খবরে মন ভেঙেছে অনুরাগীদের। শোনা যাচ্ছে, সম্পর্কে চিড় ধরেছে বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানার। বিজয়কে ‘গুডবাই’ জানিয়ে অন্য এক জনকে মন দিয়েছেন অভিনেত্রী। যদিও এখনও পর্যন্ত সে বিষয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি রাশমিকা। তবে, বিজয় দেবেরাকোন্ডা যে আর তাঁর প্রথম পছন্দ নন, তা বেশ পরিষ্কার অভিনেত্রীর কথায়।


সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে রাশমিকাকে প্রশ্ন করা হয়, থালপতি বিজয় ও বিজয় দেবেরাকোন্ডার মধ্যে কাকে বেছে নেবেন তিনি? তাতে রাশমিকা উত্তর দেন, ‘‘থালাপতি বিজয়কে দেখে আমি বড় হয়েছি। তিনি আমার জীবনে খুব গুরুত্বপূর্ণ। আর বিজয় আমার বন্ধু। এ বার এই দু’জনের মধ্যে কাকে নির্বাচন করব বলুন!’’ রশ্মিকার উত্তর থেকেই স্পষ্ট, বিজয়ের প্রতি সেই পুরনো টান তাঁর আর নেই।


অন্য দিকে শোনা যাচ্ছে, তেলুগু অভিনেতা বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাসের প্রেমে মজেছেন রশ্মিকা। সম্প্রতি নাকি একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। ঘনিষ্ঠদের ধারণা, একে অপরকে ‘ডেট’ করছেন তাঁরা।


সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখা পাওয়া গিয়েছিল তাঁদের। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচাতেও একসঙ্গে উপস্থিত হয়েছিলেন রাশমিকা ও বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাস। লাল গালিচায় তাঁদের রসায়নও ছিল চোখে পড়ার মতো। অভিনেতাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি প্রেমের প্রসঙ্গ এড়িয়েই গিয়েছেন।


শ্রীনিবাস বলেন, ‘‘আমরা দু’জনে খুব ভাল বন্ধু। আমরা দু’জনেই যেহেতু হায়দরাবাদের বাসিন্দা, তাই মাঝেমধ্যেই এখানে-ওখানে দেখা হয়ে যায়। সেটাই ক্যামেরার ধরা পড়েছে!’’ রাশমিকার সঙ্গে সম্পর্ক নিয়ে সাফাই গেয়ে শ্রীনিবাসের গলায় মজার সুর।


সম্প্রতি ‘বারিসু’ ছবিতে থালাপতি বিজয়ের সঙ্গে দেখা গিয়েছে রশ্মিকা মন্দনাকে। আপাতত ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। অন্য দিকে, খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন শ্রীনিবাস বেল্লমকোন্ডা। ‘ছত্রপতি’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন দক্ষিণী অভিনেতা।


রাশমিকা ভালো করেই জানেন অভিনেতা–অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা বন্ধ হবে না। বাস্তবতা মেনে নিয়ে ভক্তদের প্রতি আহ্বান জানালেন কন্নড় অভিনেত্রী, ‘মানুষ নেতিবাচক কথা বলতেই পারে। পাবলিক ফিগার হওয়ায় এটা হয়তো মানতেই হবে। কেবল ভালো ভালো কথা শুনব, মানুষ ব্যক্তিগত জীবন নয় কেবল কাজ নিয়ে কথা বলবে, এটা ভাবলে তো হবে না। সবাইকে বলব যা খুশি বলুন, কেবল কোনো সিদ্ধান্তে পৌঁছাবেন না।’


সূত্র: আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com