গোপনে বিয়ে সারলেন সামান্থা?
প্রকাশ : ০২ মে ২০২৩, ১৬:৫৮
গোপনে বিয়ে সারলেন সামান্থা?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিবাহবিচ্ছেদের কেটে গিয়েছে প্রায় দেড় বছর। এখনও পর্যন্ত তা নিয়ে চর্চা থামেনি। নিজেদের প্রেমজীবন নিয়ে যতটা প্রচারের আলোয় ছিলেন প্রাক্তন দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য, তার থেকেও বেশি জল্পনা হয়েছে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘিরে। ভক্তদের চূড়ান্ত হতাশ করেছিল তাদের বিচ্ছেদ। ২০২১ সালের অক্টোবরে এক যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন তারা।


বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। একের পর এক ছবি ও সিরিজে কাজ করছেন দক্ষিণী তারকা। অন্য দিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক রমণী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো এখন সর্বত্র। জনসমক্ষে নিজেদের সম্পর্কে সিলমোহর না দিলেও তাঁরা যে গত বছর থেকেই চুটিয়ে প্রেম করছেন, তা নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফাসের অন্ত নেই।


এদিকে সম্প্রতি সামান্থাকে দেখা গেছে গলায় মঙ্গলসূত্র পরে। তবে কি, লুকিয়েই ফের গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী? এ নিয়ে কৌতূহলের শেষ নেই তার অনুরাগীদের। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


সমাজমাধ্যমে সামান্থার মঙ্গলসূত্র পরা ছবি ছড়িয়ে পড়তেই প্রশ্ন উঠতে শুরু করে অভিনেত্রীর প্রেমজীবন নিয়ে। তবে, খুব শীঘ্রই অনুরাগীদের আশ্বস্ত করে জানানো হয়, একটি চলচ্চিত্রের চরিত্রের জন্য ‘বিবাহিত’ লুকে ধরা দিয়েছেন সামান্থা।


দক্ষিণী তারকা অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘কুশি’ ছবিতে অভিনয় করছেন সামান্থা। ওই ছবিতেই বিবাহিতা এক নারীর চরিত্রে দেখা যাবে তাঁকে। সেই ছবিই ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমের পাতায়। তা দেখেই ধন্দে পড়ে গিয়েছিলেন অনুরাগীরা। ছবির নির্মাতারা অবশ্য পরে জানান, বাস্তবে মঙ্গলসূত্র পরেননি সামান্থা, চরিত্রের প্রয়োজনেই এমন সাজ অভিনেত্রীর।


সূত্র: আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com