ইন্ডিয়ান আইডল সিজন ১৩ বিজয়ী ঋষি সিং, দ্বিতীয় দেবস্মিতা
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৩, ১৩:৪৫
ইন্ডিয়ান আইডল সিজন ১৩ বিজয়ী ঋষি সিং, দ্বিতীয় দেবস্মিতা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রত্যাশিতভাবেই ইন্ডিয়ান আইডল সিজন ১৩ এর ট্রফি উঠল অযোধ্যার ভূমিপুত্র ঋষি সিংয়ের হাতে। চলতি সিজনের শুরু থেকেই জনতার পছন্দের প্রতিযোগী ছিলেন ঋষি সিং। তার ভক্ত স্বয়ং বিরাট কোহলি। ইনস্টাগ্রামে ঋষিকে ফলো করেন প্রাক্তন ভারত অধিনায়ক। নারী মহলেও ঋষির জনপ্রিয়তা প্রশ্নাতীত। নেটিজেনদের হিসাব মিলেয়ে সাত মাসের সফর শেষে ইন্ডিয়ান আইডল সিজন ১৩ এর বিজয়ী ঘোষিত হলেন ঋষি সিং।


২ এপ্রিল, রবিবার ইন্ডিয়ান আইডলের ড্রিম ফিনালে শেষে সোনালি ট্রফি জিতে নিলেন ঋষি। দ্বিতীয়স্থানে শেষ করলেন বাংলার মেয়ে দেবস্মিতা রায়। ইন্ডিয়ান আইডলের সেরা তিনে ঋষি-দেবস্মিতা ছাড়া জায়গা করে নিয়েছিলেন চিরাগ কোতওয়াল।


বিজয়ীর ট্রফি জেতার পাশাপাশি এদিন একটি বিলাসবহুল গাড়ি এবং ২৫ লাখ টাকার পুরস্কারমূল্য জেতেন ঋষি। দ্বিতীয় স্থানাধিকারী দেবস্মিতার ঝুলিতে এলো ১৫ লাখ টাকার পুরস্কার মূল্য।


ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালতে এই তিনজন ছাড়াও জায়গা করে নিয়েছিলেন বিদিপ্তা চক্রবর্তী, সোনাক্ষী কর এবং শিবম সিং। এইবার ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে ছিলেন হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি ও নেহা কক্করও ছিলেন। শো সঞ্চালনার দায়িত্ব ছিল আদিত্য নারায়ণের কাঁধে।


ইন্ডিয়ান আইডল নিয়ে ঋষি জানিয়েছেন, ‘আমাকে এর আগে কেউ চিনতো না, জানতো না। আমার পরিচয় খুঁজে দিয়েছে এই শো, এতো ভালোবাসা পেয়ে আমি আপ্লুত - এই মিউজিক্যাল জার্নিটা আমার জীবনের অন্যতম স্মরণীয় অভিজ্ঞতা। এর জন্য আমি কৃতজ্ঞ। আগামীতে আমি আরও বেশি পরিশ্রম করব, এই জার্নিতে যারা আমাকে সমর্থন করেছে সবাইকে ধন্যবাদ’।


২০২২ সালের ১০ সেপ্টেম্বর শুরু হয়েছিল ইন্ডিয়ান আইডলের সম্প্রচার। দেখতে দেখতে সাত মাসের লম্বা সফর পার করে শেষ হলো এই রিয়ালিটি শো। গত সিজনে জয়ের খুব কাছাকাছি পৌঁছেও শেষ মুহূর্তে ট্রফি হাতছাড়া হয় বনগাঁ’র মেয়ে অরুণিতা কাঞ্জিলালের। এবারও ফাইনালে জায়গা করে নিতে পারলেও ট্রফি অধরাই থাকল সোনাক্ষী, দেবস্মিতা, বিদিপ্তাদের। তাই মন খারাপ বাঙালি দর্শকদের।


দু-দিন ধরে চলা ফিনালে পর্বে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন পরিচালক জুটি আব্বাস-মস্তান, সঙ্গীত পরিচালক সেলিম মার্চেন্ট, পরিচালক-সঙ্গীতশিল্পী বিশাল ভরদ্বাজ ও রেখা ভরদ্বাজ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com