জাজের সাথে দূরত্ব ঘোচাতে প্রযোজকের বইয়ের প্রচারণায় পূজা
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৩৬
জাজের সাথে দূরত্ব ঘোচাতে প্রযোজকের বইয়ের প্রচারণায় পূজা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বর্তমানে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পূজা চেরী। গত শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাকে অমর একুশে বইমেলায় দেখা গেল। এসময় তার সঙ্গে পাঠকদের কথা বলতে ও সেলফি তুলতে দেখা যায়। 


জানা যায়, চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের কবিতার বইয়ের প্রচারেই মেলায় যান পূজা।


এদিন যে স্টলে পূজাকে দেখা যায়, সেই প্রকাশনা সংস্থা থেকেই প্রযোজক আব্দুল আজিজের কবিতার বই ‘প্রিয়তমা, তোমাকে বলছি’ প্রকাশিত হয়েছে। স্টলের ওপরে সম্মুখভাগে, ভেতরে আব্দুল আজিজের বড় বড় ছবি সাঁটানো। সেখানে বসেই এই প্রযোজকের বইয়ের প্রচার করলেন ঢাকাই সিনেমার এই চিত্রনায়িকা।


এবারের বইমেলায় আব্দুল আজিজের কবিতার বই ‘প্রিয়তমা, তোমাকে বলছি’ প্রকাশিত হয়েছে। এর আগে বইয়ের প্রচারে দুই নায়িকাকে সঙ্গে নিয়ে মেলায় গিয়েছিলেন তিনি। এবার পূজাকে একই স্টলে দেখা গেলেও আব্দুল আজিজকে দেখা যায়নি।


কয়েকদিন আগেই নিজের ফেসবুকে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কাছে ক্ষমা চেয়ে একটি পোস্ট দিয়েছিলেন পূজা। সেখানে এই নায়িকা লেখেন, আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।


জাজের কর্ণধার আবদুল আজিজের সঙ্গে তার সম্পর্ক এখন স্বাভাবিক হয়েছে জানালেন পূজা। গণমাধ্যমকে তিনি বললেন, যেকোনো কারণেই হোক, আমাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। আমি ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছি। আমি ছোট মানুষ। ভুল হতেই পারে। সেটা তারা বুঝে আমাকে ক্ষমাও করেছেন। এখন সম্পর্ক স্বাভাবিক।


এ ঘটনার পর এবার সরাসরি জাজ মাল্টিমিডিয়ার কর্ণধারের বইয়ের প্রচারে বইমেলায় গিয়ে প্রযোজনা প্রতিষ্ঠানটিতে ফেরার আনুষ্ঠানিকতা সারলেন পূজা।


উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রে জাজের মাধ্যমেই শিশুশিল্পী থেকে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয় পূজা চেরীর। এরপর জাজের কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।
বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com