সেলফি তুলে গিনেস বুকে নাম লেখালেন বলিউড অভিনেতা
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৫৮
সেলফি তুলে গিনেস বুকে নাম লেখালেন বলিউড অভিনেতা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘সেলফি’। এখন চলছে সিনেমাটির শেষ মুহূর্তের প্রচারণা। এই সিনেমার প্রচারে নেমেই বিশ্ব রেকর্ড গড়লেন অক্ষয় কুমার। কয়েক দিন ধরেই সিনেমার প্রচারে ব্যস্ত অভিনেতা। বুধবার মুম্বাইয়ে সিনেমার প্রচারে এসে মাত্র ৩ মিনিটে ভক্তদের সঙ্গে ১৮৩টি সেলফি তোলেন অক্ষয়। আর তাতেই গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নাম উঠে যায় এই অভিনেতার।



রেকর্ডটি এত দিন ছিল যুক্তরাষ্ট্রের জেমস স্মিথের দখলে। তিনি ২০১৮ সালে কার্নিভ্যাল ড্রিম ক্রুজ জাহাজে মাত্র ৩ মিনিটে ১৬৮টি সেলফি তুলেছিলেন। জেমস স্মিথের রেকর্ড ভেঙে এবার নতুন রেকর্ড গড়লেন অক্ষয়।


গত বছর মোটেও ভালো কাটেনি বলিউড অভিনেতা অক্ষয় কুমারের। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া চারটি সিনেমাই ছিল ফ্লপ। তাই তো ফিরে আসার জন্য নতুন সিনেমায় অভিনয় করতে ভাবতে হচ্ছে বলিউডের এই অভিনেতাকে। এবার আরও একটি সিনেমা মুক্তির দোরগোড়ায় দাঁড়িয়ে অক্ষয়। এবার বেশ জোরেশোরেই চালাচ্ছেন এই সিনেমার প্রচারণা।


বিশ্ব রেকর্ড প্রসঙ্গে অক্ষয় বলেন, ‘এই অনন্য বিশ্ব রেকর্ড ভাঙতে পেরে আমি আনন্দিত। এই আনন্দঘন মুহূর্ত আমি ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে চাই। ভক্তদের নিঃশর্ত ভালোবাসা এবং সমর্থনের কারণে আজ আমি এই স্থানে আসতে পেরেছি এবং এত কিছু অর্জন করতে পেরেছি। আর এটি ছিল তাঁদের প্রতি আমার শ্রদ্ধাজ্ঞাপনের বিশেষ পদ্ধতি। আমার কর্মজীবনে তাঁরা যেভাবে আমার পাশে ছিলেন, তাঁদের প্রতি আমি কৃতজ্ঞ।’


‘সেলফি’ সিনেমাটি মুক্তি পাবে ২৪ ফেব্রুয়ারি। মালয়ালম ছবি ‘ড্রাইভিং লাইসেন্স’-এর হিন্দি রিমেক সিনেমাটি। রাজ মেহতা পরিচালিত এই সিনেমায় অভিনয় করবেন অক্ষয় কুমার, ইমরান হাশমি, নুসরত ভরুচা, ডায়না পেন্টি প্রমুখ। এ ছাড়া অতিথি চরিত্রে দেখা যাবে ম্রুনাল ঠাকুরকে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com