শাহরুখ খানের হাতে থাকা নীল ঘড়ির মূল্য কত জানেন!
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৪০
শাহরুখ খানের হাতে থাকা নীল ঘড়ির মূল্য কত জানেন!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড স্টাইলিস্ট সুপারস্টার শাহরুখ খান তার স্টাইল এবং গেটআপ নিয়ে সব সময়ই ফ্যাশন সচেতন। সম্প্রতি তার সর্বশেষ ‘পাঠান’ সিনেমার জন্য একটি অনুষ্ঠানে তাকে একটি মূল্যবান নীল ঘড়ির সঙ্গে যুক্ত একটি কালো স্যুট পরতে দেখা গেছে। তিনি যে নীল রঙের ঘড়িটি বাম হাতে পরেছেন তার যা মূল্য তা অনেক মানুষের সারা জীবনের উপার্জনের চেয়েও বেশি।


বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দীপিকা পাডুকোন তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন সেই ভিডিওতে দেখা যায় যে শাহরুখ তার বাম হাতে একটি নীল রঙের ঘড়ি পরেছেন যেটি দেখতে অসাধারণ সুন্দর লাগছিল। এই ভিডিওটি ‘পাঠান’ সিনেমা রিলিজ করার আগে শুট করা হয়েছিল।


দীপিকা পাডুকোনের পোস্ট করা ভিডিওতে অনেকেই জানতে চান ঘড়িটি কোন ব্র্যান্ডের এবং এর দাম কতো। ডায়েট সাবিয়া নামে একটি ইনস্টাগ্রাম একাউন্টের প্রশ্নের উত্তরে বলেন, এটি অডেমাস পিগুএট ব্র্যান্ডের ঘড়ি যার বাজার মূল্য ৪ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৫ কোটি টাকা।


শাহরুখ খানের বিলাসিতা নতুন কিছু নয়। এই অভিনেতার সবচেয়ে মূল্যবান সম্পদ হলো মুম্বাইতে তার সমুদ্রের বাড়ি মান্নাত। যার বর্তমান বাজার মূল্য প্রায় ২০০ কোটি রুপি। দিল্লিতেও তার এই ধরনের আরও একটি বিলাসবহুল বাড়ি রয়েছে। এই অভিনেতার আরও রয়েছে বিএমডাব্লিউ-৬ , বিএমডাব্লিউ-৭ সিরিজ, অডি এবং অন্যান্য সৌখিন গাড়ি যা তার বিলাসিতার কথাই জানান দেয়।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com