রেকর্ড ভাঙল পিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে শাকিরার গান
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩, ১২:২৬
রেকর্ড ভাঙল পিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে শাকিরার গান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাবেক পার্টনার জেরার্ড পিকে’র প্রতারণা নিয়ে শাকিরার গাওয়া একটি গান ইউটিউবের রেকর্ড ভেঙেছে। ‘আউট অব ইওর লিগ’ শিরোনামে গাওয়া গানটি ২৪ ঘণ্টায় ৬ কোটি ৩০ লাখ বার দেখা হয়েছে।


এতে লাতিন অঞ্চলে ওই সময়ের মধ্যে সবচেয়ে বেশিবার দেখা গান হিসেবে রেকর্ড গড়েছে এটি। বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।


২০২২ সালে বার্সেলোনার সাবেক ফুটবলার পিকে’র (৩৫) থেকে আলাদা হয়ে যান ৪৫ বছর বয়সী শাকিরা। তাদের সম্পর্ক ১০ বছরের বেশি স্থায়ী ছিল। এই জুটির ঘরে দুই সন্তানও রয়েছে।


চার মিনিটের ওই পপ গানে প্রথমবারের মতো আর্জেন্টিনার প্রযোজক ও ডিজে বিজারাপের সঙ্গে কাজ করেছেন। ইউটিউবে এমন ইতিহাস গড়ে জে বলভিন, লুইস ফনসি ও ড্যাডি ইয়াঙ্কির মতো লাতিন পারফর্মারের সঙ্গে নিজের নাম লেখালেন শাকিরা।


পিকে’র সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর আরও একটি গান গেয়েছিলেন শাকিরা। তিন মাস আগে গাওয়া ওই গানের শিরোনাম ছিল ‘মনোটোনিয়া’। ওই গানটিতে মূলত প্রতিশোধ নয় বরং হৃদয় ভেঙে যাওয়ার বিষয়টি ফুটে উঠেছিল।


তবে আউট অব ইওর লিগে পিকে’র ২৩ বছর বয়সী নতুন পার্টনারের বিষয় উল্লেখ করা হয়েছে। শাকিরা তার গানে নিজেকে ‘দুই জন ২২ বছর বয়সী সমান’ বলে উল্লেখ করেছেন। এছাড়া পিকে’কে কটাক্ষ করে বলেছেন সে ‘একটি ফেরারির বদলে একটি রেনল্ট টুইনগো’ ও একটি ‘রোলেক্সের বদলে একটি ক্যাসিও’ নিয়েছেন।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com