বউ সেজে ট্রলের শিকার শ্রাবন্তী
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৩, ০৯:৩৭
বউ সেজে ট্রলের শিকার শ্রাবন্তী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

পরনে লাল বেনারসি, খোপায় গোঁজা গোলাপ। মাথায় টিকলি। কপালে চন্দনের টিপ, গা ভরা গহনা। মাথায় শোলার মুকুটে নববধূর সাজে ফ্রেমবন্দি হয়েছেন টলিউডের লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ইনস্টাগ্রামে পোস্ট করা কিছু স্থিরচিত্র ও ভিডিওতে এমন লুকে দেখা যায় আলোচিত এই অভিনেত্রীকে। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।


ব্যক্তিগত জীবন ও পেশাগত কারণে বহুবার বউ সেজেছেন শ্রাবন্তী। এবারো একটি ফ্যাশন হাউজের জন্য এই ব্রাইডাল ফটোশুট করেন তিনি। সবকিছু ঠিকই ছিল। কিন্তু নেটিজেনরা বিষয়টিকে ভালোভোবে গ্রহণ করেননি। বরং রীতিমতো কটাক্ষা করেছেন শ্রাবন্তীকে।


ফারহান খান লিখেছেন, ‘আর কত বিয়ে করবা খুকি।’ নন্দি নামে একজন লিখেছেন, ‘আবার বিয়ে। আমি কেন মরি না।’ অভিজিৎ লিখেছেন, ‘পৃথিবীর একমাত্র নারী শ্রাবন্তী, যার বিয়ে বিয়ে খেলতে খুব ভালো লাগে।’ রানা নামে একজন লিখেছেন, ‘ছেলের বিয়ের বয়স হয়ে গেছে, তবু বিয়ের শখ গেলো না।’ শতরূপা গুপ্তা লিখেছেন, ‘দয়া করে আর কারো জীবন নষ্ট করবেন না।’ অনেকে জানতে চেয়েছেন, চতুর্থ বিয়ে আবার কবে করবেন? অনেকে নোংরা শব্দ ব্যবহার করে মন্তব্য করেছেন; যা প্রকাশ্যের অযোগ্য। আবার কেউ কেউ শ্রাবন্তীর রূপের প্রশংসাও করেছেন।


কলকাতার দর্শকপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়।


২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে উঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখান থেকে ফিরে চুপচাপ শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। কিন্তু তার গোপন বিয়ে নিয়ে রচিত হতে থাকে লুকোচুরি গল্প।


তৃতীয় সংসারও ভালোবেসে বাঁধলেও এখন আর একসঙ্গে থাকছেন না রোশান-শ্রাবন্তী। তাও দীর্ঘ দিন কেটে গেছে। বিয়েবিচ্ছেদের মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী। রোশান এ সংসার টিকিয়ে রাখতে চাইলেও নারাজ শ্রাবন্তী। বলা যায়, এ সংসারও ভেঙে গেছে। বাকি কেবল আনুষ্ঠানিকতা।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com