৬ কেজি ওজন কমিয়ে ফিরলেন দীঘি
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৩, ২২:৪৯
৬ কেজি ওজন কমিয়ে ফিরলেন দীঘি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘গত জন্মদিনের আগে থেকেই আমি চেষ্টা করছিলাম ওজন কমানোর। সে সময় চার কেজি কমেছিলাম। সম্প্রতি আরও দুই কেজি ঝরিয়ে মোট ছয় কেজি ওজন কমেছে। আর দুই কেজি কমলেই আমার ওজন পারফেক্ট হবে’-ছয় কেজি ওজন কমিয়ে কথাগুলো বলছিলেন ঢাকাই সিনেমার নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি।


সোমবার (৯ জানুয়ারি) বিকেলে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে এই নায়িকা আরও যোগ করেন, ‘আমার খুব ইচ্ছা ছিল, চেষ্টা ছিল। সেটারই ফল পেয়েছি। গত কয়েক মাসে যেখানেই গেছি ডায়েটটা খুব মেইনটেইন করেছি। যার জন্য হয়তো পেরেছি। আরও ‍দুই কেজি কমার পর সেটা ধরে রাখলেই আমার চলবে।’


কিছুদিন আগে দীঘি ফেসবুকে জানিয়েছিলেন, তিন বছর ধরে ইন্ডাস্ট্রির সিন্ডিকেটের কবলে পড়ে অসুস্থ হয়ে পড়েছেন। ওই পোস্টে জানা যায়, দীঘি নানা সময়ে ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হয়েছেন। তাকে কাস্ট করার পরও বাদ দিয়ে অন্যকে নেওয়া হয়েছে।


এরপর বিষয়টি নিয়ে কথা বলেন নির্মাতা রায়হান রাফী। রাফী দীঘির শরীর নিয়েও কথা বলেন। ভক্ত ও নেটিজেনরা বিষয়টিকে বডি শেমিং হিসেবে আখ্যায়িত করেছিলেন।


তবে দীঘি এবার ওজন কমিয়ে সবাইকে চমকে দিয়েছেন। শিগগিরই আরটিভির ওয়েব সিরিজ ‘ফেরা’র কাজ শুরু করবেন দীঘি। সুমন ধরের পরিচালনায় যেখানে তার নায়ক ইয়াশ রোহান। এই ওয়েব সিরিজেই দেখা যাবে দীঘির নতুন লুক।


প্রসঙ্গত, পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে দীঘির অভিষেক হয় ২০২১ সালে। তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর দীঘিকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com