‘আবু হেনা রনির অবস্থা উন্নতির দিকে’
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ২০:১৬
‘আবু হেনা রনির অবস্থা উন্নতির দিকে’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ রনি ও কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও জিল্লুর রহমানের শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় সংবাদমাধ্যমকে এ তথ্য জানান তিনি।


ডা. সামন্ত লাল বলেন, আগামীকাল (শনিবার) তাদের ড্রেসিং করা হবে। এরপর সিদ্ধান্ত নেওয়া হবে তাদের কেবিনে স্থানান্তর করা হবে কি না। তবে আশা করছি, তাদের কেবিনে স্থানান্তর করা যাবে। বর্তমানে তারা এইচডিওতে (হাই ডিপেনডেন্সি ইউনিট) চিকিৎসাধীন।


তারা আগের চেয়ে ভালো বোধ করছেন জানিয়ে তিনি বলেন, বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) আমি রনি ও জিল্লুরের সঙ্গে দেখা করেছি। তারা এখন নিজে থেকেই খেতে পারছেন। এখন অক্সিজেন দেওয়া ছাড়াই শ্বাস নিতে পারছেন। তবে সুস্থ হয়ে কবে বাসায় ফিরতে পারবেন এ বিষয়ে এখন কিছু বলা যাচ্ছে না।


গত ১৬ সেপ্টেম্বর বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। দগ্ধ অন্যরা হলেন— মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন। এ ঘটনায় দগ্ধসহ আহত ব্যক্তিদের প্রথমে স্থানীয় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।।


তাদের মধ্যে কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় ওই দিনই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। রনির শরীরের ২৫ শতাংশ এবং জিল্লুরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com