‘লাল সিং চাড্ডা’ বয়কটের আহ্বান ইংলিশ ক্রিকেটারের
প্রকাশ : ১২ আগস্ট ২০২২, ১৩:১৭
‘লাল সিং চাড্ডা’ বয়কটের আহ্বান ইংলিশ ক্রিকেটারের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মুক্তির আগেই বলিউড মহাতারকা আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ বয়কটের ডাক উঠেছিল। মুক্তির পরও সুবিধা করতে পারেনি সিনেমাটি, নেগেটিভ রিভিউ আসছে, হল খালি পড়ছে… এবার এই দলে যোগ দিয়েছেন ইংল্যান্ডের সাবেক স্পিনার মন্টি পানেসারও। জানিয়েছেন, এই সিনেমা বয়কট করা উচিত।


লাল সিং চাড্ডা নিয়ে টুইট করতে গিয়ে মন্টি পানেসার লিখেছেন, ‘ফরেস্ট গাম্প কথাটা একমাত্র মার্কিন সেনাবাহিনীর ক্ষেত্রেই প্রযোজ্য কারণ ভিয়েতনাম যুদ্ধের সময় আমেরিকা প্রচুর পরিমাণে কম বুদ্ধিমত্তাসম্পন্ন লোকজনকে সেনাবাহিনীতে ঢুকিয়েছিল। কিন্তু, লাল সিং চাড্ডা সিনেমার মাধ্যমে ভারতীয় জওয়ানদের এবং শিখ সম্প্রদায়কে অপমান করা হচ্ছে।’


শুধু তাই নয়, মন্টি পানেসার আরও লিখেছেন যে আমির খান এই লাল সিং চাড্ডায় একজন মূর্খের ভূমিকায় অভিনয় করছেন। ফরেস্ট গাম্পও একজন মুর্খই ছিলেন। এটা যথেষ্ট অপমানজনক। মন্টি পানেসার একের পর এক টুইট করে এই সিনেমাটি বয়কট করার আহ্বান জানাচ্ছেন।


মন্টি পানেসার এই সিনেমাটিকে বয়কট করার আহ্বান জানাচ্ছেন যেমন, ঠিক তেমনই সাবেক ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া সিনেমার প্রশংসায় পঞ্চমুখ। তবে প্রশংসা করেও তিনি পড়ে গেছেন বিপদে। এই সিনেমাটিকে অসাধারণ বলেই ঠাট্টা বিদ্রুপের মুখোমুখি হয়ে পড়েছেন তিনি। এখানেই শেষ নয়, অনেকে আবার আকাশ চোপড়ার ইউটিউব চ্যানেলও আনসাবস্ক্রাইব করতে শুরু করে দিয়েছেন।


এতেই বোঝা যাচ্ছে ভারতে কী দৃষ্টিকোণ থেকে দেখা হচ্ছে সিনেমাটিকে। যার ফলে ১৮০ কোটি টাকা লগ্নির সিনেমা লাল সিং চাড্ডা প্রথম দিনে আয় করেছে মাত্র ১০.৫০ কোটি রুপি। ফলে বক্স অফিসে সিনেমাটির মুখ থুবড়ে পড়ার জোর শঙ্কাই সৃষ্টি হয়েছে বেশ।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com