শিরোনাম
প্রেমিককে নিয়ে উড়ে গেলেন নয়নতারা
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২১, ০৯:৫০
প্রেমিককে নিয়ে উড়ে গেলেন নয়নতারা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। ব্যক্তিগত জীবনে পরিচালক বিগনেশ শিবানের সঙ্গে অনেকদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন তিনি। এরই মধ্যে বিয়ের পরিকল্পনাও করেছেন এই যুগল। সাতপাকে বাঁধাপড়ার আগেই নতুন একটি বাড়িও কিনেছেন। এদিকে দরজায় কড়া নাড়ছে নতুন বছর। নববর্ষ উদযাপন করতে এই যুগল বিদেশে পাড়ি জমালেন।


টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, প্রেমিক যুগল নয়নতারা ও বিগনেশ জুটি নতুন বছর উদযাপন করতে দুবাই পাড়ি দিয়েছেন। এয়ারপোর্টে তারা একসঙ্গে ক্যামেরাবন্দি হন। এসব ছবি এখন অন্তর্জালে ভাইরাল। দুবাই যাওয়ার আগে তাদের প্রযোজিত ‘রকি’ সিনেমাটি একসঙ্গে দেখেন তারা।


প্রকাশিত ছবিতে দেখা যায়, নয়নতারা ও বিগনেশের পরনে কালো রঙের পোশাক। দুজনের মুখে মাস্ক। পরস্পরের হাত ধরে হেঁটে যাচ্ছেন। কয়েকটি ছবিতে স্বেচ্ছায় পোজ দিতেও দেখা যায় তাদের।


২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। তার পর থেকে চুটিয়ে প্রেম করছেন এই যুগল। দীর্ঘ দিনের সেই সম্পর্ক পরিণয় পেতে যাচ্ছে। যদিও কবে নাগাদ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তা এখনো ঘোষণা করেননি তারা।


বর্তমানে নিজ নিজ কাজ নিয়ে ব্যস্ত নয়নতারা-বিগনেশ। নয়নতারার হাতে রয়েছে ‘আনাত্তে’ সিনেমার কাজ। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। সিনেমায় রজনীকান্তের স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। এ ছাড়াও এই সিনেমায় আছেন— মীনা, খুশবু, কীর্তি সুরেশ, প্রকাশ রাজ, জ্যাকি শ্রফ প্রমুখ।


অন্যদিকে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা নিয়ে ব্যস্ত বিগনেশ শিবান। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নয়নতারা, সামান্থা আক্কিনেনি ও বিজয় সেতুপাতি।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com