শিরোনাম
বাগদান সারলেন লিন্ডসে লোহান
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ১৮:১৯
বাগদান সারলেন লিন্ডসে লোহান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কিন অভিনেত্রী ও সংগীতশিল্পী লিন্ডসে লোহান বাগদান সেরেছেন। দুই বছর প্রেম করার পর প্রেমিক বাদের শাম্মাসের সঙ্গেই আংটি বদল করেছেন তিনি। রবিবার (২৮ নভেম্বর) ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লোহান নিজেই খবরটি নিশ্চিত করেছেন।


শাম্মাসের সঙ্গে তোলা ছবিগুলোতে লিন্ডসে লোহানের আঙুলে আংটি দেখা গেছে। পোস্টটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার ভালোবাসা। আমার জীবন। আমার পরিবার। আমার ভবিষ্যৎ।’


আন্তর্জাতিক গণমাধ্যমগুলো থেকে জানা গেছে, লিন্ডসের হবু বর বাদের শাম্মাস পেশায় একজন অর্থ ব্যবস্থাপক। অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে কাজ করেন দুবাইভিত্তিক একটি আন্তর্জাতিক সম্পদ ব্যবস্থাপনা কোম্পানিতে।


দুই বছর আগে থেকেই লিন্ডসে লোহান ও শাম্মাস প্রেম করেন বলে জানা যায়। ২০২০ সালের প্রথম দিকে করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার আগে দুবাইয়ের একটি মিউজিক ফেস্টিভ্যালে তাদেরকে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো। এরপর থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিলো। যা শেষ পর্যন্ত সত্যি হলো।


উল্লেখ্য, লিন্ডসে লোহানের জন্ম যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। ছোটবেলা থেকেই তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত। বড় হয়ে তিনি অভিনয় করেছেন ‘মিন গার্লস’, ‘দ্য প্যারেন্ট ট্র্যাপ’, ‘ফ্রিকি ফ্রাইডে’, ‘জাস্ট মাই লাক’, ‘দ্য ক্যানিয়নস’ ইত্যাদি সিনেমায়।


বিবার্তা/জেএইচ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com