মোশাররফ করিমের জন্য বাংলাদেশে আসছেন পার্নো মিত্র
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ১৫:২৬
মোশাররফ করিমের জন্য বাংলাদেশে আসছেন পার্নো মিত্র
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে ‘বিলডাকিনী’ নামের একটি সিনেমায় পার্নো মিত্র যুক্ত হয়েছেন। যেটা নির্মাণ করবেন ফজলুল কবীর তুহিন। সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটিতে অভিনেত্রীকে দেখা যাবে মোশাররফ করিমের বিপরীতে।


পূর্ব পরিকল্পনা অনুযায়ী আগামী ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। এর চিত্রায়ন হবে রাজশাহী বিভাগের নওগাঁ জেলার প্রত্যন্ত অঞ্চলে। এ জন্য আগামী ১২ ডিসেম্বর বাংলাদেশে আসছেন পার্নো মিত্র। গণমাধ্যমের কাছে খবরটি জানিয়েছেন নির্মাতা।


তিনি জানান, কলকাতা থেকে প্রথমে ঢাকায় আসবেন পার্নো। এরপর সোজা চলে যাবেন নওগাঁয়। সেখানেই ১৩ ডিসেম্বর থেকে অংশ নেবেন শুটিংয়ে।


২০২০-২০২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে ‘বিলডাকিনী’। পাশাপাশি প্রযোজনায় থাকছে ডাটা সলিউশন। কথাসাহিত্যিক নূরদ্দিন জাহাঙ্গীরের একই নামের উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটির চিত্রনাট্য।


এতে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। সিনেমাটিতে মোশাররফ করিম ও পার্নো ছাড়া থাকছেন আরেক গুণী অভিনেতা লুৎফর রহমান জর্জ।


উল্লেখ্য, এর আগে পার্নো মিত্রকে বাংলাদেশের আরো একটি সিনেমায় দেখা গেছে। সেটার নাম ‘ডুব’। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ওই সিনেমায় তিনি অভিনয় করেছিলেন ইরফান খানের বিপরীতে। সিনেমাতি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালে।


বিবার্তা/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com