শিরোনাম
'বাংলাদেশের প্রতিটা বাড়ি, মানুষ আমাদের পরিবার'
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ২০:৪৮
'বাংলাদেশের প্রতিটা বাড়ি, মানুষ আমাদের পরিবার'
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অভিনেত্রী কৌশানি মুখার্জি অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধযুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। সেই সুবাদে এখন কাজ করছেন বাংলাদেশের সিনেমায়। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মাণাধীন সিনেমাটির নাম ‘প্রিয়া রে’।


বর্তমানে এই সিনেমার শেষ লটের শুটিং চলছে ইলিশের বাড়ি খ্যাত জেলা চাঁদপুরে। সেটা আবার শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানেরও এলাকা। এর ফলে গ্রামীণ পরিবেশে আনন্দ-উল্লাসেই শুটিং করছেন কলকাতার নায়িকা।


লাইট-ক্যামেরা-অ্যাকশনের ফাঁকে বাড়ির আঙিনায়, কিংবা কোনো মাঠের কিনারে গাছের নিচে বসেই সাক্ষাৎকার দিচ্ছেন গণমাধ্যমকে। ব্যতিক্রম এই অভিজ্ঞতাও তার বেশ লাগছে। আগের লটের শুটিং করতে এসেও বাংলাদেশের প্রতি ভালোবাসা ও মুগ্ধতার কথা জানিয়েছিলেন এ অভিনেত্রী।


কৌশানি মনে করেন, বাংলাদেশ দূরের কিংবা অচেনা কোনো দেশ নয়। তাদেরই একটা অংশ। সম্প্রতি এক আলাপচারিতায় এ অভিনেত্রী বললেন, ‘আমার কাছে এটা দুই দেশ না। আমরা বলি এপার-ওপার বাংলা; কিন্তু এটা (বাংলাদেশ) আমাদেরই একটা অংশ। আমার কাছে মনে হয়, বাংলাদেশের প্রতিটা বাড়ি, মানুষ আমাদের পরিবার। কলকাতায় আমার সিনেমা মুক্তির পর এখানেও যখন মুক্তি পায়, তখন তারা যে প্রতিক্রিয়া দেখায়, সেটা সত্যিই প্রশংসনীয়। এখানে আসার পর সেটা আরও বেশি উপলব্ধি করছি। অবশ্য ঢাকায় থাকলে হয়ত আরো বেশি মানুষ দেখা করতে আসত। যেহেতু শহর থেকে এটা দূরে, তাই অনেকেই আসতে পারছে না।’


বাংলাদেশের প্রতি টান থাকলেও এখানকার কোনো সিনেমা দেখা হয়নি কৌশানির। তিনি জানিয়েছেন, শাকিব খান কলকাতায় যেসব সিনেমা করেছেন, সেগুলোর দু’একটা দেখেছেন। কিন্তু একেবারে ঢালিউডের সিনেমা সেভাবে দেখার সুযোগ পাননি এ অভিনেত্রী।


উল্লেখ্য, ‘প্রিয়া রে’ সিনেয়ামায় কৌশানি অভিনয় করছেন শান্ত খানের বিপরীতে। যিনি শাপলা মিডিয়ার মালিক সেলিম খানের ছেলে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন কলকাতার খরাজ মুখার্জি ও রজতাভ দত্তের মতো গুণী শিল্পীরা। পরিচালনা করছেন পূজন মজুমদার।


বিবার্তা/জেএইচ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com