রাজস্ব বোর্ডের সম্মাননা পেয়ে উচ্ছ্বসিত মিম
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২১, ১৮:১৪
রাজস্ব বোর্ডের সম্মাননা পেয়ে উচ্ছ্বসিত মিম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

টানা দুইবার অভিনেত্রী হিসেবে সেরা করদাতার খেতাব পেলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। গত ১৭ নভেম্বর জাতীয় রাজস্ব বোর্ড ২০২০-২০২১ অর্থবছরের সেরা করদাতার তালিকা প্রকাশ করে। সেখানে অভিনয়শিল্পী ক্যাটাগরিতে রয়েছে মিমের নাম।


এর সুবাদে ট্যাক্স কার্ড ও বিশেষ সম্মাননা পেলেন এ নায়িকা। বুধবার (২৪ নভেম্বর) রাজধানীর অফিসার্স ক্লাবে তিনিসহ সেরা করদাতাদের হাতে সম্মাননা তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মু্স্তফা কামাল। বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিসআই সভাপতি মোহাম্মদ জসিমউদ্দিন। সভাপতিত্ব করেন এনবিআর চেয়ারমযান আবু হেনা মো. রহমাতুল মুনিম।


রাজস্ব বোর্ডের সম্মাননা পেয়ে উচ্ছ্বসিত মিম। তিনি বলেন, ‘আবারও এই সম্মাননা পেয়ে আমি খুবই আনন্দিত ও কৃতজ্ঞ। আমি মনে করি নিয়মিত কর প্রদান করা রাস্ট্রের প্রতিটি নাগরিকের দায়িত্ব। আমি আমার দায়িত্ব পালন করেছি।’


এ বছর ১৪১ ব্যক্তি ও প্রতিষ্ঠান সেরা করদাতার সম্মাননা পেয়েছেন। এর মধ্যে বিনোদন জগতের ছয়জন তারকা রয়েছেন। মিম ছাড়াও তালিকায় আছেন সুবর্ণা মুস্তাফা ও বাবুল আহমেদ; সংগীতশিল্পী শাখায় আছেন কুমার বিশ্বজিৎ, তাহসান রহমান খান ও এস ডি রুবেল।


ট্যাক্স কার্ডের বদৌলতে মিম বেশ কিছু সুযোগ-সুবিধা পাবেন। তার জন্য বরাদ্দ রাখা হবে বিমানবন্দরে সিআইপি লাউঞ্জ, তারকা হোটেলসহ সব আবাসিক হোটেলে বুকিংয়ে অগ্রাধিকার। পাশাপাশি নিজে বা তার স্বামী, নির্ভরশীল সন্তানের চিকিৎসার জন্য সরকারি হাসপাতালে কেবিন সুবিধা প্রাপ্তিতে অগ্রাধিকার পাবেন। থাকছে আকাশ, রেল ও জলপথে সরকারি যানবাহনে টিকিট প্রাপ্তিতে অগ্রাধিকার এবং জাতীয় অনুষ্ঠান, সিটি করপোরেশন, পৌরসভাসহ স্থানীয় সরকার কর্তৃক আয়োজিত সংবর্ধনায় আমন্ত্রণ।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com