শিরোনাম
জামিন শুনানির আগে আরিয়ানের নতুন তথ্য ফাঁস
প্রকাশ : ২০ অক্টোবর ২০২১, ১৪:৪৯
জামিন শুনানির আগে আরিয়ানের নতুন তথ্য ফাঁস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাদককাণ্ডে গ্রেফতার হয়ে ১৮ দিন ধরে ভারতের মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) জেলে বন্দি রয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নিরাপত্তার খাতিরে তাকে রাখা হয়েছে বিশেষ ব্যারাকে। বুধবার (২০ অক্টোবর) তৃতীয়বারের মতো আদালতে উঠছে তার মামলা। আজ ছেলের জামিন নিয়ে আশাবাদী শাহরুখ ও গৌরী।


কিন্তু তার আগেই নতুন তথ্য ফাঁস করল মাদক নিয়ন্ত্রক সংস্থা। যা আরিয়ানের বিপক্ষে যেতে পারে বলেই মনে করা হচ্ছে। সংবাদসংস্থা এএনআইর তথ্য অনুয়ায়ী, বলিউডের এক উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা হতো আরিয়ানের। সেই চ্যাটের বিস্তারিত আদালতের হাতে তুলে দেয়া হয়েছে।


তদন্তের একদম প্রথম থেকেই আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটের ওপর জোর দিয়েছে এনসিবি। দাবি করা হয়েছে, মাদক নিয়ে অনেকের সঙ্গেই কথা হতো শাহরুখপুত্রের। মাদক পাচারকারীদের সঙ্গেও তার যোগাযোগ ছিলো। এমনকী, আরিয়ানের চ্যাট থেকে আন্তর্জাতিক যোগও খুঁজে পাওয়া গেছে বলে দাবি এনসিবির।


কেন্দ্রীয় সংস্থাটির দাবি, গত ২ অক্টোবর আটক হওয়ার পর জেরার সময় নিজের মুখে মাদক নেয়ার কথা স্বীকার করেছেন আরিয়ান। জানিয়েছেন, গত চার বছর ধরে তিনি মাদক নিচ্ছেন। যদিও আরিয়ানের দাবি, এই ক্রুজ পার্টির মাদক যোগ নিয়ে তার কোনো ধারণাই ছিলো না। তাকে বিশেষ আমন্ত্রণ জানানো হয়েছিলো।


বুধবার মুম্বাইয়ের বিশেষ এডিপিএস কোর্টে আরিয়ানের জামিনের আবেদন করা হয়েছে তার আইনজীবীদের পক্ষ থেকে। ইতোমধ্যে দুইবার ম্যাজিস্ট্রেট আদালতে তার জামিন আবেদন খারিজ হয়েছে। তাই বিশেষ কোর্টে আবেদন জানানো হয়েছে।


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com