ফের বিয়ে করেছেন স্বস্তিকা?
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ১২:০২
ফের বিয়ে করেছেন স্বস্তিকা?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

খোলামেলা কথার কারণে প্রায়ই আলোচনায় আসেন টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম স্বস্তিকা মুখোপাধ্যায়। সম্প্রতি পূজা উপলক্ষে শেয়ার করা তার একটি ছবি নিয়ে আবারো আলোচনা শুরু হয়েছে। অনেকেই ধারণা করছেন পূজায় বিয়ের কাজটাও কি সেরে ফেললেন তিনি!


স্বস্তিকা মুখোপাধ্যায়ের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে নিজের বাড়িতে বন্ধুদের সঙ্গে পূজার আড্ডা দিচ্ছেন তিনি। হাতে শাঁখা, মাথায় সিঁদুর, কপালে লাল টিপ দেখে প্রশ্ন উঠছে ‘ডিভোর্সি’ হিসেবে পরিচিত সিঙ্গেল অভিনেত্রী বিয়েটা কবে করলেন?


স্বস্তিকার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই। প্রেম হোক বা সম্পর্ক সবকিছু নিয়েই খোলাখুলিভাবে কথা বলতে ভালোবাসেন স্বস্তিকা মুখোপাধ্যায়। কিন্তু এবারের ব্যাপারটা নিয়ে রহস্য জমাট বাঁধছে।


অভিনয় জগতে আসার আগেই ১৯৯৮ সালে স্বস্তিকা মুখোপাধ্যায় বিয়ে করেন বিখ্যাত রবীন্দ্র সংগীত শিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। তখন জিতের সঙ্গে স্বস্তিকার সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছিলো। এমনকি পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গেও সম্পর্ক ছিলো তার।


এরপর নাম জড়ায় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে। তারপর সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে লিভ ইন করছিলেন বলেও টলিপাড়ায় খবর রটেছিলো।


শুধু ছবিই দেননি এবার। বরং হাতের শাঁখা নিয়ে এক অনুরাগীর সঙ্গে গল্পও করেছেন। কোথায় এ রকম শাঁখা কিনতে পাওয়া যায় তার খোঁজও দিয়েছেন। ইনস্টা ব্যবহারকারীর প্রশ্ন ছিলো, ‘এ রকম মোটা মোটা শাঁখা কোথায় কিনতে পাওয়া যায় ম্যাডাম?’ স্বস্তিকার উত্তর, ‘বাগ বাজারের শাঁখা পট্টি’।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com