শিরোনাম
ছিনতাইকারীর কবলে মডেল নায়লা নাঈম
প্রকাশ : ১১ অক্টোবর ২০২১, ১৪:২৭
ছিনতাইকারীর কবলে মডেল নায়লা নাঈম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছিনতাইকারীর কবলে পড়ে আহত হয়েছেন সমালোচিত মডেল নায়লা নাঈম। রবিবার (১০ অক্টোবর) সকালে মগবাজার লেভেল ক্রসিংয়ে নায়লা নাঈমের ওপর আক্রমণ চালায় একদল ছিনতাইকারী। এ সময় স্কুটিতে ছিলেন নায়লা নাঈম। ছিনতাইকারীর হাত থেকে বাঁচত গিয়ে স্কুটি থেকে পড়ে গিয়ে আহতও হন তিনি।


গতকালই ফেসবুকে পুরো ঘটনায় বর্ণনা তুলে ধরেন নায়লা নাঈম। তিনি লেখেন, ‘আজ দুপুরবেলা ১১টা ৪৫ মিনিটে মগবাজার রেল ক্রসিংয়ে ট্রেন চলে যাবার পরে ট্রেনের সিগনাল ছেড়ে দেয়ার পর রেল ক্রসিং পার হওয়ার সময় দুইজন কালো মতন ছেলে দৌঁড়ে এসে আমার গায়ে জড়ানো সামনের দিকের মোবাইল এবং টুকটাক রাখার যে ব্যাগ সেটা এমনভাবে টানা-হ্যাঁচড়া শুরু করে।


যেহেতু, পিকআপ কমানো ছিলো কারণ রেল ক্রসিং পার হচ্ছিলাম, সে অবস্থায় ওদের টানাটানির কারণে আমি স্কুটি নিয়ে বামে পড়ে যাই। একজনের হাতে ধারালো কোনো একটা কিছু থাকায় প্রকাশ্যে অনেক মানুষ থাকলেও কেউ সহজে এগিয়ে আসছিলো না এবং আমি পড়ে যাওয়ার পড়েও ছেলেটা ঘুরে এসে আমার ব্যাগ ধরে টানাটানি করছিলো। পরে বাইক থামিয়ে তিনজন মানুষ দৌঁড়ে এসে আমাকে তুলে দেয়!’


নায়লা নাঈম আরো লেখেন, দিনের আলোতে সবার সামনে, এতো মানুষের সামনে এই ধরনের একটা ঘটনা ঘটে গেল। বামে দ্রুতগামী পিকআপের নিচে আমি পড়ে যেতে পারতাম যদি পিকআপটা টান দিতো তাহলে! কনুইতে আঁচড় লেগেছে। হয়তো অল্পের ওপর দিয়ে বেঁচে গিয়েছি। কিন্তু, এগুলোর সমাধান আসলে কোথায়? এই বিষাক্ত শহরে আমি আর থাকতে চাই না!’


উল্লেখ্য, মডেলিংয়ের পাশাপাশি সিনেমায়ও অভিনয় করেছেন নায়লা নাঈম। মডেল হিসেবে কাজ করেছেন বেশ কয়েকটি গানের ভিডিওতে। গানের ভিডিওতে বেশ খোলামেলাভাবে ক্যামেরার সামনে দেখা যায় তাকে। ঢাকার একটি বেসরকারি ডেন্টাল কলেজ থেকে ২০১২ সালে স্নাতক শেষ করেছেন তিনি। এরপর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক হেলথ বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন। ঢাকার দুটি চেম্বারে নিয়মিত রোগী দেখেন আলোচিত এই মডেল।


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com