শিরোনাম
ভোল পাল্টে নোবেলের নতুন বার্তা!
প্রকাশ : ১১ অক্টোবর ২০২১, ১৩:৫৯
ভোল পাল্টে নোবেলের নতুন বার্তা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কয়েক দিন না যেতেই বদলে গেলো কণ্ঠশিল্পী নোবেলের মনোভাব। তিনি জানিয়েছেন, বিচ্ছেদ নয়, বরং স্ত্রীর সঙ্গে তার মীমাংসা হচ্ছে। পারিবারিকভাবেই নাকি তাদের সম্পর্ক স্বাভাবিকের প্রক্রিয়া চলছে।


কিছুদিন আগেই বিবাহবিচ্ছেদের কথা জানান আলোচিত-সমালোচিত গায়ক মাইনুল আহসান নোবেল। ১১ সেপ্টেম্বর তার বাসায় ডিভোর্স লেটার পাঠান স্ত্রী মেহরুবা সালসাবিল। নোবেল ও সালসাবিল দু’জনেই গণমাধ্যমের কাছে বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেন। শুধু তাই নয়, একে-অপরের বিরুদ্ধে নানা অভিযোগও তোলেন।


সোমবার (১১ অক্টোবর) সকালে ফেসবুকে নোবেল লিখেছেন, ‘আমার এবং আমার স্ত্রীর মধ্যকার সকল বিবাদ পারিবারিকভাবে মীমাংসা করা হচ্ছে। বিগত কিছুদিনের কাদা ছোঁড়াছুড়ির জন্য বিনীতভাবে দুঃখিত। বিয়ে একটা পবিত্র প্রথা, অনুগ্রহ করে বেফাঁস মন্তব্য করে এর পবিত্রতা নষ্ট করবেন না।’


যদিও নোবেলের এমন স্ট্যাটাস হাস্যকরভাবেই নিয়েছে নেটিজেনরা। কেনোনা, বিয়ে ও স্ত্রীর সম্পর্কে তিনি নিজেই নানা ধরনের মন্তব্য করেছেন। তাই মীমাংসার খবর জানিয়েও সমালোচনার শিকার হচ্ছেন এ গায়ক। অবশ্য কেউ কেউ তাকে সাধুবাদও দিচ্ছেন।


প্রসঙ্গত, ডিভোর্স লেটার পাঠানোর খবর নিশ্চিত করে নোবেলের স্ত্রী সালসাবিল অভিযোগ করেন, ‘নোবেল মানসিকভাবে চরম অসুস্থ, চরম মাদকাসক্ত, নারীনেশাসহ আমাকে নানাভাবে নির্যাতন করত; সব কিছুর প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে তাকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।’


অন্যদিকে স্ত্রীর বিরুদ্ধে নোবেল বলেছিলেন, ‘দুই বছরে বিয়ে করে মাত্র তিন মাস সংসার করেছি; কেমন মেয়ে বোঝেন। আমাকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করেছে সে। আমার ক্যারিয়ার ধ্বংস করতে একটি প্রভাবশালী পক্ষের হয়ে কাজ করেছে। আমাকে মানসিক যন্ত্রণায় রেখেছে, যাতে গান-কনসার্ট করতে না পারি।’


উল্লেখ্য, ২০১৯ সালে ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সারেগামাপা’তে অংশ নিয়ে রাতারাতি আলোচনায় আসেন নোবেল। তার কণ্ঠে দেশের বিভিন্ন ব্যান্ডের গান তুমুল জনপ্রিয়তা পেয়েছিলো।


সেই জনপ্রিয়তাকে সঠিকভাবে কাজে না লাগিয়ে বারবার কেবল বিতর্কেরই জন্ম দিয়েছেন। ওই বছরেরই ১৫ নভেম্বর সালসাবিলকে বিয়ে করেছিলেন নোবেল।


বিবার্তা/জেএইচ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com