কেক কাটতে গিয়ে অভিনেত্রীর চুলে আগুন
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৯
কেক কাটতে গিয়ে অভিনেত্রীর চুলে আগুন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব, ফ্যাশন ডিজাইনার ও অভিনেত্রী নিকোল রিচি ২১ সেপ্টেম্বর ৪০তম জন্মদিন উদযাপন করছিলেন। এ উপলক্ষে রেখেছিলেন পার্টিও। সবকিছুই ঠিকমতো চলছিলো। তবে ছোট একটি ঘটনা পুরো আয়োজনের আনন্দ নিমিষেই ম্লান করে দেয়।


জন্মদিনে নিকোল রিচির জন্য আনা হয়েছিল সুন্দর একটি কেক। তার উপর রাখা ছিলো জ্বলন্ত মোমবাতি। কেক কাটার আগে সেই মোমবাতিতে ফুঁ দিতেই ঘটে বিপত্তি। চুলে আগুন ধরে যায় রিচির। আতঙ্কে চিৎকার করে ওঠেন তিনি। আরেকটু হলে কাপড়েও আগুন লেগে যেতো তার!


অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করে রিচি লেখেন, আচ্ছা ... এখন পর্যন্ত ৪০। নিকোল রিচির শেয়ার করা ওই ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে যায়।


ভিডিওতে প্রায় ১৫ হাজার কমেন্ট পড়েছে। নিকোলের স্বামী, সংগীতশিল্পী জোয়েল ম্যাডেন রসিকতা করে লিখেছেন, এটা গরম। কুইয়ার আই হোস্ট অ্যান্টনি পোরোস্কি মন্তব্য করেছেন, আমি হাসতে ভয়ংকর বোধ করছি, দুঃখিত, জন্মদিনের শুভেচ্ছাও !!!


কেটি পেরি লিখেছেন, অপেক্ষা করো, অপেক্ষা হে ঈশ্বর। গায়ক কেলি রোল্যান্ড লিখেছেন, আমার হৃদয় থমকে গেছে !!!! অভিনেতা এলেন পম্পেও বলেছেন, শুভ জন্মদিন, আশা করি আপনি ঠিক আছেন!


রিয়েলিটি সিরিজ 'দ্য সিম্পল লাইফ' দিয়ে খ্যাতি অর্জন করেন নিকোল রিচি, যেখানে তিনি তার শৈশবের বন্ধু এবং সহকর্মী প্যারিস হিল্টনের সঙ্গে অভিনয় করেন। ২০০৩ থেকে ২০০৭ পর্যন্ত ও রিয়ালিটি শোটি সম্প্রচারিত হয়।


এছাড়াও 'কিডস ইন আমেরিকা' এবং 'হোয়াইট কলার ব্লু'র মতো চলচ্চিত্রেও অভিনয় করেন নিকোল। 'সিক্স ফিট আন্ডার' এবং 'রুপল ড্র্যাগ রেস'-এর মতো টিভি শোতেও অংশ নিয়েছিলেন রিচি।


বিবার্তা/জুয়েল/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com