১২ বছরের ছোট স্যামের সঙ্গে বাগদান সারলেন ব্রিটনি
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:১৫
১২ বছরের ছোট স্যামের সঙ্গে বাগদান সারলেন ব্রিটনি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘদিনের বন্ধু স্যাম আসগারির সঙ্গে নতুন সম্পর্কে বাধা পড়েছেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। এর মধ্যেই দু'জনে সেরে নিয়েছেন বাগদান। হাতে রিং পরে আছেন ব্রিটনি এমন একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ৩৯ বছর বয়সি মার্কিন এ পপ তারকা। ব্রিটনির চেয়ে স্যামের বয়সের ব্যবধান ১২ বছর।


ফিটনেস ট্রেনার ও অভিনেতা আসগারিও ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে ব্রিটনির হাতে রিং পরা ছিল এবং তারা অন্তরঙ্গ অবস্থায় ফ্রেমবন্দি হন। আসগারির ম্যানেজার ব্র্যান্ডন কোহেন তাদের বাগদানের বিষয়টি পিপল ম্যাগাজিনকে নিশ্চিত করেন।


ব্রিটনির বাবা আইনগতভাবে (কনজারভেটরশিপ) প্রায় ১৩ বছর ধরে তার ব্যক্তিগত জীবন এবং আর্থিক বিষয়াদির দেখভাল করতেন। বিষয়টি মোটেও মেনে নিতে পারেননি ব্রিটনি।তার বাবার খবরদারির কারণে মার্কিন এ পপতারকা বন্ধু স্যামকে বিয়ে করতে অথবা গর্ভধারণ করতে পারছেন না বলে অভিযোগ করেছিলেন।


মানসিক অবস্থা বিবেচনায় নিয়ে ২০০৮ সালে ব্রিটনির যাবতীয় বিষয় দেখভালের দায়িত্ব দেয়া হয় তার বাবাকে। সম্প্রতি ব্রিটনির বাবা জেমি স্পিয়ার্স এ কনজারভেটরশিপ বাতিল করার জন্য আদালতে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়েছেন। ২৯ সেপ্টেম্বর এ বিষয়ে শুনানি হবে।


বিবার্তা/অনামিকা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com