ফের রবীন্দ্রনাথের ভূমিকায় পরম
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪৯
ফের রবীন্দ্রনাথের ভূমিকায় পরম
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফের রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায় পর্দায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। ভারতীয় পরিচালক সায়ন্তন ঘোষালের আগামী ছবি ‘আজি হতে শতবর্ষ পরে’তে রবি ঠাকুরের চরিত্রে অভিনয় করবেন তিনি। এ ছবিতে কবির বিভিন্ন বয়সের লুকে দেখা যাবে এই অভিনেতাকে। এর আগে সুমন ঘোষের ছবি ‘কাদম্বরী’তে রবীন্দ্রনাথ রূপে দেখা গিয়েছিলো পরমব্রতকে।


‘আজি হতে শতবর্ষ পরে’র কাহিনী এগোবে একটি খুনের রহস্যকে কেন্দ্র করে। এই খুনের রহস্যের সঙ্গে জড়িয়ে রয়েছে রবীন্দ্রনাথের জীবনের একটি অধ্যায়। কবির লন্ডনে কাটানো সময়কাল ও ঘটনা ধরা হবে ছবিতে। তার সঙ্গেই সম্পর্কিত এ সময়ের একটি রহস্যকাহিনী।


অতীত এবং বর্তমান দু’টি ট্র্যাকে এগোবে ছবির গল্প। বর্তমানের কাহিনীর মুখ্য চরিত্রে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে। এক সাংবাদিকের চরিত্রে রয়েছেন তনুশ্রী চক্রবর্তী। ছবিতে আরো রয়েছেন ঋদ্ধি সেন, কৌশিক সেন। বাকি রয়েছে আরো কিছু কাস্টিং।


ছবির প্রযোজনা করবে এসকে মুভিজ। জানা গেছে, দুর্গা পূজার পর থেকে শুরু হবে ছবির কাজ। লন্ডন ও কলকাতার বিভিন্ন জায়গায় চলবে শুটিং। আগামী বছর মুক্তির পরিকল্পনা রয়েছে এই ছবির।


এর আগে লন্ডনে গিয়ে পরিচালক-প্রযোজক জুটি ‘স্বস্তিক সংকেত’ ছবির শুটিং করেছিলো মহামারীর মধ্যেই। নুসরত জাহান-গৌরব চক্রবর্তী অভিনীত সেই ছবির মুক্তির পরেই রিলিজ করার কথা রয়েছে ‘আজি হতে শতবর্ষ পরে’।


বিবার্তা/অনামিকা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com