র‌্যাব সদর দফতরে পরীমনি, জিজ্ঞাসাবাদ চলছে
প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ২২:১১
র‌্যাব সদর দফতরে পরীমনি, জিজ্ঞাসাবাদ চলছে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়িকা পরীমনিকে আটক করে র‌্যাব সদর দফতরেনেয়ার পর সেখানে তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন র‌্যাবের কর্মকর্তারা। বুধবার (৪ আগস্ট) রাতে পরীমনিকে রাজধানীর বনানীর বাসা থেকে আটক করা হয়।


র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ গণমাধ্যমকে বলেন, পরীমনিকে র‌্যাবের সদর দফতরে নেওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বেশ কিছু বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। রাত ৯টার দিকে র‌্যাব সদস্যরা বনানীর বাসা থেকে পরীমনিকে র‌্যাব সদর দফতরে নেয়া হয়।


তিনি আরও জানান, পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণে ওয়াইন, ভয়ংকর মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।


এর আগে বুধবার (৪ আগস্ট) বিকেল চারটার পর পরীমনির বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে অভিযান শুরু করে র‍্যাব সদর দফতর ও র‍্যাব-১ এর সদস্যরা। তখন র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে নায়িকা পরিমনির বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।


অভিযানের শুরুতে পরীমনির বাসার ওই ভবনে প্রবেশ করেন র‍্যাব সদস্যরা। এরপর চতুর্থ তলায় পরীমনির বাসায় প্রবেশ করে তারা অভিযান শুরু করেন। এদিকে বাসার নিচেও র‍্যাব সদস্যরা অবস্থান করে, তখন ভেতরে কোনো গণমাধ্যমকর্মীদের প্রবেশ করতে দেয়া হয়নি।


এর আগে বিকেল চারটায় বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে পরীমনির ফ্ল্যাটে অভিযানে যান র‍্যাবের সদস্যরা। তবে প্রায় ঘণ্টাখানেক সময় তিনি র‍্যাব সদস্যদের গেটে আটকে রেখে ফেসবুক লাইভে যান। লাইভ শেষে তিনি গেট খুলে দেন।


অভিযানের এক পর্যায়ে তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধার করা হয়। র‍্যাব জানায়, অভিযানের সময় মদসহ বিভিন্ন বিষয়ে পরীমণিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।


বিবার্তা/শাহিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com