আদালতে তানজিন তিশাকে জেরা করলো মিথিলা!
প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১৬:২৫
আদালতে তানজিন তিশাকে জেরা করলো মিথিলা!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘কলেজ পড়ুয়া ফারিয়ার প্রথম প্রেম মাহাদি। কিন্তু প্রেমে আঘাত লাগল তখনই, যখন মাহাদিই তাকে ধর্ষণ করে। প্রেম মুছে গেল... থেকে গেল গ্লানি। ঘটনা ধামাচাপা দিতে চাইল আপন মানুষগুলোই। ওদিকে মাহাদির পক্ষ থেকেও আসলো হুমকি। আর পাঁচটা সাধারণ মেয়ের মতো নিজেকে গুটিয়ে নিতে পারত ফারিয়া কিন্তু তা না করে বিচার চাইতে এগিয়ে আসে। তার সেই সাহসের সঙ্গী হলো পুলিশ অফিসার নাদিয়া এবং ব্যারিস্টার ফরিদ। আদালতের মঞ্চে চললো ন্যায়-অন্যায়ের আঘাত-পাল্টা-আঘাত! এ লড়াইয়ে শেষ পর্যন্ত কে জিতবে? এমনই গল্প নিয়ে তৈরি হয়েছে টিভি ফিচার ফিল্ম ‘‌সাহসিকা‘‌।


এতে ফারিয়ার ভূমিকায় অভিনয় করছেন তানজিন তিশা, আর মাহাদির চরিত্রে মনোজ প্রামাণিক। পুলিশ অফিসার নাদিয়ার চরিত্রে তারিন, ব্যারিস্টার ফরিদের চরিত্রে আশীষ খন্দকার এবং আসামি পক্ষের আইনজীবির চরিত্রে রয়েছেন মিথিলা।


ফিচার ফিল্মটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। চিত্রনাট্যে আহমেদ খান হীরক ও নাসিমুল হাসান। এফডিসির ৯নং ফ্লোরে আদালতের সেটে ফিল্মটির প্রথম ধাপের শুটিং করা হয়। প্রযোজনা করেছে কাজী মিডিয়া লিমিটেড।


আগামীকাল ২৮ জুলাই দুপুর ২টায় দীপ্ত টিভিতে ফিল্মটি প্রচারিত হবে। একই দিন রাত ৯টায় উন্মুক্ত করা হবে দীপ্ত টিভির ইউটিউব চ্যানেলে।


বিবার্তা/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com