শিরোনাম
কারাগারে স্বামী, দর্শকদের ‘হাঙ্গামা টু’ দেখার অনুরোধ শিল্পার
প্রকাশ : ২৪ জুলাই ২০২১, ১০:৩৭
কারাগারে স্বামী, দর্শকদের ‘হাঙ্গামা টু’ দেখার অনুরোধ শিল্পার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিজের ব্যক্তিগত জীবনে জ্বলে ওঠা বিতর্কের আগুনে যেন পুড়ে ছারখার না হয়ে যায় ‘হাঙ্গামা টু’ এ নিয়ে চিন্তার শেষ নেই শিল্পা শেঠির। চলতি সপ্তাহের শুরুতেই পর্ন ছবি তৈরি ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। স্বাভাবিকভাবে এই বিতর্কের মধ্যে উঠে আসছে শিল্পার নামও।


শুক্রবার (২৩ জুলাই) ম্যাজিস্ট্রেট কোর্টে নামঞ্জুর হয়েছে শিল্পার স্বামীর জামিনের আবেদন। ২৭ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ বাড়ানো হয়েছে। এ দিন শিল্পা-রাজের বাড়িতে তল্লাশিও চালিয়েছে মুম্বাই পুলিশের অপরাধ বিভাগের সদস্যরা। কাকতালীয়ভাবে শুক্রবার সন্ধ্যায় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেল হাঙ্গামা ২। এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর ছবির জগতে ফিরলেন শিল্পা।


শুক্রবার টুইট বার্তায় শিল্পা বলেন, আমি যোগে বিশ্বাস করি এবং অনুশীলন করি, যোগশাস্ত্রে বলা হয়, জীবনের একমাত্র উপস্থিতি হচ্ছে বর্তমানে। হাঙ্গামা দুই পুরো একটা টিমের অক্লান্ত পরিশ্রমের ফসল, তারা সকলে মিলে অসম্ভব খেটে এই ছবিটা বানিয়েছে এবং এই ছবিটার সমস্যায় পড়া উচিত নয়।’ তিনি আরো বলেন, আমি সকলের কাছে জোড় হাতে আবেদন জানাচ্ছি, এই ছবির সঙ্গে যুক্ত প্রতিটা মানুষের স্বার্থে পরিবারের সঙ্গে বসে হাঙ্গামা ২ দেখুন, এবং মন খুলে হাসুন।


রাজ কুন্দ্রার গ্রেফতারের পর এটি সোশ্যাল মিডিয়ায় শিল্পার দ্বিতীয় পোস্ট। এর আগে শুক্রবার ইনস্টাগ্রামে আরেকটি পোস্ট করেন অভিনেত্রী। লেখক জেমস থারবারের একটি উক্তি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন শিল্পা শেঠি। সেখানে লেখা রয়েছে, আমাদের যেখানে থাকা দরকার তা এই মুহূর্তে এখনই। কী হয়েছে বা কী হতে পারে তা নিয়ে উদ্বেগ রয়েছে। আমি কৃতজ্ঞ যে আমি বেঁচে আছি। আমি জানি আমার ভবিষ্যৎ চ্যালেঞ্জে ভর্তি। কিন্তু তাও বর্তমানে আমাকে ভালোভাবে বাঁচতে কেউ আটকাতে পারবে না।


হাঙ্গামা ২ পরিচালনা করেছে প্রিয়দর্শন। এই ছবির মাধ্যমে সাত বছর পর ছবির জগতে ফিরলেন শিল্পা।


বিবার্তা/বিআর/বিদ্যুৎ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com