১৮ সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘পাগলের মতো ভালোবাসি’
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২১, ১২:৫৬
১৮ সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘পাগলের মতো ভালোবাসি’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের ১৮টি সিনেমা হলে মুক্তি পেয়েছে নতুন সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। শাহীন সুমন নিবেদিত সিনেমাটিতে অভিনয় করছেন আসিফ নূর, অধরা খান এবং সুমিত।ছবির অন্যন্য চরিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু, জয় রাজ। গানগুলো লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন এবং আহম্মেদ হুমায়ূন।


২০১৬ সালের দিকে শুরু হয় ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার শুটিং। গেল বছরই সেন্সর ছাড়পত্র পায়। কিন্তু করোনা সংক্রমণের কারণে মুক্তি থেমে যায়। প্রায় পাঁচ বছর আগে শুটিং হওয়া সিনেমাটি এবার সিনেমা হলে মুক্তি পেল।


চিত্রনায়ক আসিফ নূর বলেন, পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। তাই আমার যারা ভক্ত আছে তাদের বলছি স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটি যেন প্রেক্ষাগৃহে গিয়ে দেখেন।


সিক্স ডি প্রোডাকশনস প্রযোজিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন শাহীন সুমন। শুরুতে পরিচালক হিসেবেও ছিলো তার নাম।


যে সব সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি:
ঢাকার চিত্রামহল, আনন্দ, বিজিবি, গীত, সেনা সিনেমা, নিউ গুলশান (জিঞ্জিরা), বর্ষা (জয়দেবপুর), চাঁদমহল (কাঁচপুর), মমতা (মাধবদী), সেনা (নবীনগর, সাভার), নন্দিতা (সিলেট), সুগন্ধা (চট্টগ্রাম), মনিহার (যশোর), বনলতা (ফরিদপুর), লিবার্টি (খুলনা), সংগীতা (খুলনা), মালঞ্চ (টাঙ্গাইল), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ)।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com