শিরোনাম
এবার ঋতুপর্ণার নায়ক বাংলাদেশের সাইফ
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২১, ১৫:১৮
এবার ঋতুপর্ণার নায়ক বাংলাদেশের সাইফ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ঢাকাই সিনেমাতেও তিনি প্রিয়মুখ সেই নব্বই দশক থেকে। এখানে তিনি অভিনয় করেছেন এবং জনপ্রিয়তা পেয়েছেন মান্না, আমিন খানদের সঙ্গে। রিয়াজ-ফেরদৌসদের সঙ্গে তাকে দেখা গেছে কখনো যৌথ প্রযোজনায় কখনো বা কলকাতার একক সিনেমায়।


বাংলাদেশের অনেকেরই সঙ্গে ছবিতে জুটি বেঁধেছিলেন তিনি। সর্বশেষ তিনি বাংলাদেশের ‘জ্যাম’ সিনেমায় অভিনয় করেন। ছবিটি মুক্তির অপেক্ষায়। এবার ঋতুপর্ণা অভিনয় করছেন বাংলাদেশের সাইফ খানের সঙ্গে। ছবির নাম ‘নীল দরিয়ার মাঝি’, পরিচালক মান্না হোসেন। বর্তমানে কলকাতার দিঘা ও তালশাড়িতে চলছে দৃশ্য ধারণ। কলকাতা থেকে মুঠোফোনে এই তথ্য জানিয়েছেন চিত্রনায়ক সাইফ খান।


সাইফ খান বলেন, জেলে সম্প্রদায়ের হাসি কান্না তাদের দুঃখ তাদের সংগ্রাম ও প্রেমের গল্প ‘নীল দরিয়ার মাঝি’। উদাস কুসুম আর জীবনে ঘটে যায় এক দুর্ঘটনা এবং কি করে তাদের এক সংগ্রামের মধ্যে মুক্ত হয় তা এ ছবিতে দেখা যাবে। খরাজ মুখার্জি এক ভয়ানক দুষ্ট মানুষের চরিত্রে অভিনয় করছেন। বড় বাজেটের এ ছবিটি চলতি বছরের বড় একটি উৎসবে মুক্তি পাবে। এছাড়া আরো অভিনয় করছেন খরাজ মুখার্জি, পাপিয়া ঘোষাল ও সুপ্রিয়া দত্ত।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com