র‌্যাবের প্রশিক্ষণ নিয়েছেন রিয়াজসহ তিন নায়ক
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ২১:৩২
র‌্যাবের প্রশিক্ষণ নিয়েছেন রিয়াজসহ তিন নায়ক
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গাজীপুরে র‌্যাব প্রশিক্ষণ কেন্দ্রে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ নিয়েছেন চিত্রনায়ক রিয়াজ, সিয়াম ও রোশান।


জানা গেছে, ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার নির্মাতা দীপঙ্কর দীপনের নতুন ছবি ‘অপারেশন সুন্দরবন’-এর শুটিং শুরু হচ্ছে কয়েকদিন পরই। বড়পর্দায় নিজেদের অভিনয় যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্যই গাজীপুরে র‌্যাব প্রশিক্ষণ কেন্দ্রে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ নিয়েছেন এই তিন নায়ক।


এ বিষয়ে চিত্রনায়ক রিয়াজ বলেন, এটি একটি ক্যাম্প ট্রেনিং ছিল। একটা বড় ট্রেনিংকে ছোট করে করানো হয়েছে। কিভাবে পিস্তল ধরতে হবে, স্যালুট দিতে হবে, এমনকি র‌্যাবের কিছু লিগ্যাল বাইন্ডিংয়ের বিষয়ে কোর্স করানো হয়েছে। বাস্তবে র‌্যাব যা করে সেটাই আমাদের ট্রেনিংয়ে দেখানো হয়েছে। এ সিনেমায় ব্যাটালিয়ান কমান্ডার চরিত্রে দর্শকরা আমাকে দেখতে পাবেন।


চিত্রনায়ক সিয়াম আহমেদ বলেন, দুই ধরণের প্রশিক্ষণ নিয়েছি আমরা। ভালো লেগেছে এমন কাজের সঙ্গে যুক্ত হতে পেরে।


নির্মাতা দীপংকর দীপন জানান, গাজীপুর র‌্যাব প্রশিক্ষণ কেন্দ্রে কিছুদিন আগে প্রশিক্ষণ নিয়েছেন রিয়াজ, সিয়াম ও রোশান। র‌্যাবে যোগদানের শুরুতে যে বেসিক প্রশিক্ষণ দেয়া হয় তাদেরও একই প্রশিক্ষণ দেওয়া হয়েছে। পোশাক, বুট পরিধান, জঙ্গলে অভিযান, অস্ত্র চালানো, কারিগরি কৌশল, অপরাধী ধরা-সবকিছুই শেখানো হয়েছে।


‘অপারেশন সুন্দরবন’ ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ঈদুল আযহায়। এ সিনেমায় আরো অভিনয় করেছেন নুসরাত ফারিয়া,সামিনা বাশার প্রমূখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com