শিরোনাম
যে কারণে শাকিবের বাড়ি যাচ্ছেন বুবলী
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৯, ১৫:৩৪
যে কারণে শাকিবের বাড়ি যাচ্ছেন বুবলী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্যারিয়ারের শুরু থেকেই সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করে আসছেন গ্লামারগার্ল শবনম বুবলী। ৪ বছর ধরে চলা তাদের রসায়ন ভালোই গ্রহণ করেছে দর্শক। আর এই সমালোচনাও হচ্ছিল যে, শাকিব ছাড়া বুবলী অচল। তবে বৈচিত্রে বিশ্বাসী বুবলীও। ভালো গল্প পেয়ে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। প্রথমবারের মতো শাকিবের বাইরে কোনো নায়কের বিপরীতে কাজ করতে যাচ্ছেন এই সুদর্শনী। নতুন ছবিতে বুবলীর নায়ক নিরব। ‘ক্যাসিনো’ চলচ্চিত্রে এই দুজন কাজ শুরু করেছেন।


নতুন ছবিতে নিরবের সঙ্গে রোমান্সে দেখা যাবে এই ঢালিউড নায়িকাকে। এ নিয়ে অনেকেই বলছেন তাহলে কি শাকিবের সঙ্গে আর দেখা হবে না বুবলীর।


তবে শাকিব-বুবলী জুটির ভক্তদের জন্য সুখবর। শাকিব-বুবলীকে একসঙ্গে দেখা যাবে। দুজন আবার শুটিং করবেন একসঙ্গে। শুট হবে নায়ক শাকিবের শুটিং-বাড়িতে, গাজীপুরের পূবাইলে। আজই শাকিবের বাড়িতে হাজির হচ্ছেন বুবলী!


শাকিবের সঙ্গে বীর ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। ছবিটি শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত হচ্ছে। কয়েকদিন ধরে পূবাইলে নিজের শুটিং-বাড়িতে ব্যস্ত সময় পার করছেন শাকিব। বুবলী ব্যস্ত নিরবের সঙ্গে ক্যাসিনো ছবির শুটিংয়ে।


আজ নিরবকে ছেড়ে শাকিবের শুটিং বাড়িতে যাচ্ছেন বুবলী। ছবির নির্মাতা কাজী হায়াৎ বলেন, আমরা কয়েকদিন ধরে পূবাইলে শাকিবের বাড়িতে শুটিং করছি। ১০ ডিসেম্বর পর্যন্ত টানা কাজ করব। এখন শাকিব খানের অংশের শুটিং করছি। এই ছবির নায়িকা বুবলী অন্য একটি ছবিতে শুটিং করছেন ঢাকায়। যে কারণে তার অংশটা আমরা বাদ দিয়ে শুটিং করছি। সোমবার থেকে আমাদের শুটিংয়ে অংশ নেবেন বুবলী।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com