শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপকমিটির সভা অনুষ্ঠিত
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ১৮:৫৩
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপকমিটির সভা অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন সংক্রান্ত চলচ্চিত্র ও তথ্যচিত্র উপকমিটির ৮ম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩নভেম্বর) সকালে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এ সভা অনুষ্ঠিত হয়।


সভায় উপকমিটির আহবায়ক ও চলচ্চিত্র পরিচালক সৈয়দ হাসান ইমাম সভাপতিত্ব করেন। এতে স্বাগত বক্তব্য রাখেন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী।


সভায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ওয়েব সিরিজ, খন্ড ভিডিওচিত্র নির্মাণ ও সম্প্রচারে সরকারি পৃষ্ঠপোষকতার বিষয়ে আলোচনা করা হয়। এছাড়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্রের স্ক্রিপ্ট চূড়ান্তকরণ এবং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব আয়োজনের বিষয়ে আলোচনা হয়। সভায় উপকমিটির সদস্য ও তথ্য সচিব আবদুল মালেক বিগত সভার কার্যবিবরণী উপস্থাপন করেন।


সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক), চলচ্চিত্র পরিচালক মোরশেদুল ইসলাম, অমিতাভ রেজা চৌধুরী, মাসুদ পথিক, চলচ্চিত্র প্রযোজক সৈয়দ গাউসুল আলম শাওন, অভিনয় শিল্পী এম এ আলমগীর, পীযুষ বন্দোপাধ্যায়, রেইনবো ফিল্ম সোসাইটির পরিচালক আহমেদ মুজতবা জামাল, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেনসহ তথ্য মন্ত্রণালয় এবং জাতীয় বাস্তবায়ন কমিটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।


বিবার্তা/লিপি/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com