এক ফ্রেমে নায়ক-নায়িকা-ভিলেন
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৯, ০৯:২৩
এক ফ্রেমে নায়ক-নায়িকা-ভিলেন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১ নভেম্বরকে ‘সুন্দরবন জলদস্যু মুক্ত দিবস’ হিসেবে ঘোষণা করেন। সেই জলদস্যু মুক্ত করার দুঃসাহসিক গল্প নিয়ে এবার তৈরি হচ্ছে সিনেমা। নাম দেয়া হয়েছে ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাব ওয়েলফেয়ার কো অপারেটিভ সোসাইটি ও থ্রি হুইলারস লিমিটেডের যৌথ প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন দীপংকর দীপন।


২০২০ সালের ঈদ উল আজহায় সিনেমার সম্ভাব্য মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে ছবিটির। চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, তাসকিন রহমান, মনোজ প্রামানিক , সামিনা বাশার, দীপু ইমাম, এহসানুর রহমানসহ আরো অনেকে।


‘অপারেশন সুন্দরবন’ ছবিতে ফের খল চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তাসকিন রহমান। এরআগে একই নির্মাতার ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রে খল অভিনেতা হিসেবে অভিনয় করে বেশ প্রশংসা পান।


নির্মাতা দীপংকর দীপন জানান, ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি করার জন্য র‌্যাবের বর্তমান ডিজি বেনজীর স্যার (সে সময় ডিএমপির পরিচালক) ছিলেন, মূলত তার অনুপ্রেরণায় ‘ঢাকা অ্যাটাক’ নির্মিত হয়েছিল। এবারো তারই তত্ত্বাবধায়নে ‘অপারেশন সুন্দরবন’ ছবিটির কাজ শুরু করতে যাচ্ছেন। সিনেমাটির গল্পের জন্য প্রায় দেড় বছরব্যাপী সময় ধরে সুন্দরবনের জলদস্যু প্রান্তিক জনগোষ্ঠী ও এর সাথে সংশ্লিষ্ট বিভিন্ন মানুষের জীবনযাত্রা নিয়ে গবেষণা করেন পরিচালক দীপংকর দীপন ও তার টিম। ডিসেম্বর মাসে মহরতের মাধ্যমে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শুরু হবে।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com