দ্বন্দ্ব ভুলে আমিরকে জড়িয়ে ধরলেন শাহরুখ, নেপথ্যে মোদি
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৯, ১৪:৫৭
দ্বন্দ্ব ভুলে আমিরকে জড়িয়ে ধরলেন শাহরুখ, নেপথ্যে মোদি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের দুই সুপারস্টার আমির খান ও শাহরুখ খানের সম্পর্ক অনেক দিন থেকে আদায়-কাঁচকলায়। কিন্তু সম্প্রতি এক অনুষ্ঠানে সব দ্বন্দ্ব ভুলে দু’জন পরস্পরকে জড়িয়ে ধরে অভিবাদন জানিয়েছেন। আর এ ঘটনার পুরো কৃতিত্ব ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির।


সম্প্রতি মহাত্মা গান্ধীর ১৫০ তম জন্মবার্ষিকী উপলক্ষে নরেন্দ্র মোদি সম্প্রতি বলিউডের তারকাদের সঙ্গে দেখা করেন। গান্ধীবাদ যাতে বলিউডের ছবির মাধ্যমে দেশের মানুষের কাছে পৌঁছে দেয়া যায় সেই উদ্দেশ্যে মোদি তারকাদের সঙ্গে দেখা করেন। এই অনুষ্ঠানের বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।


একটি ভিডিওতে দেখা যায় শাহরুখ মোদির পাশে দাড়িয়ে মাইকে বলছেন, ধন্যবাদ স্যার (নরেন্দ্র মোদি) আমাদেরকে এখানে ডাকার জন্য। সাধারণত অভিনেতারা সঠিক সময়ে কোথাও আসেন না। আর একসঙ্গে সবাই এক জায়গায় হন না। আপনার জন্য সবাই এক জায়গায় হলেন। শাহরুখকে সঙ্গে সঙ্গে ভুল ধরিয়ে দিয়ে মোদি বললেন, তার জন্য নয়। মহাত্মা গান্ধীর জন্যই তারা এক জায়গায়। শাহরুখ শুধরে নিয়ে বললেন, আমি আর আমির আলিঙ্গনও করলাম। আমাদের মধ্যে ভালোবাসা বাড়ছে।
এই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর একটি ভিডিওতে দেখা যাচ্ছে নরেন্দ্র মোদিকে প্রশংসা করে শাহরুখ বলছেন, সিনেমা শুধু ব্যবসা-কেন্দ্রিক নয়। আর এটি একটি দারুণ উপায় এমন একটি কাজে সবাইকে এক জায়গায় আনার জন্য। আমিরও নরেন্দ্র মোদির এই উদ্যোগের প্রশংসা করেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com