বেপরোয়া উত্তম কুমারের নাতনি, এবার ভাঙছে সংসার
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৯, ১৪:৪৬
বেপরোয়া উত্তম কুমারের নাতনি, এবার ভাঙছে সংসার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কলকাতার জনপ্রিয় অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের সঙ্গে মহানায়ক উত্তম কুমারের নাতনী অভিনেত্রী নবমিতা চট্টোপাধ্যায়ের বিয়ে হয় ২০১৪ সালের জানুয়ারি মাসে। পাঁচ বছরের সংসার জীবন তাদের।


এরই মধ্যে কয়েকবার তাদের সংসার ভাঙার গুঞ্জন শোনা গেছে। বেশ কিছুদিন থেকে তাদের সম্পর্কে টানাপড়েন চলছিল। কিন্তু এবার তাদের সংসার ভাঙার গুঞ্জন সত্য হতে চলেছে। গত এপ্রিল মাস থেকে আলাদা থাকছেন তারা।


জানা গেছে, ‘বাজল তোমার আলোর বেণু’ নামের একটি ধারাবাহিকে এক সঙ্গে অভিনয় করলেও তারা বাড়ি ফিরতেন আলাদা গাড়িতে। চলতি বছরের জুন মাসে আদালতে তারা নাকি ডিভোর্সের কাগজও জমা দেন।


অভিনেতা ভাস্বর বলেন, ‘আমি ও নবমিতা একেবারে আলাদা ভাবনার মানুষ। আমি খুব গোছানো ও পরিপাটি। কিন্তু নবমিতার জীবন যাপন ভীষণ বেপরোয়া। আমরা আদালতে বিচ্ছেদের কাগজ জমা দিয়েছি। এখনো ডিভোর্সের চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। ভাবার জন্য হাতে আছে এক বছর সময়।’


নবমিতা একটি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমার বিয়ের অভিজ্ঞতা ভালো নয়। তাই বিচ্ছেদের পথেই যাচ্ছি। আমাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। প্রথমেই শ্বশুর বাড়িতে খাপ খাওয়াতে অসুবিধা হয়েছিল। ভেবেছিলাম সব ঠিক হয়ে যাবে। কিন্তু এটা বুঝতে সময় লেগে গেল।’


নবমিতার প্রথম বিয়ে হলেও এটি ভাস্বরের দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালে প্লাবনীকে বিয়ে করেন তিনি। বিয়ে ভাঙার পর প্লাবনীর অভিযোগে জেলেও যেতে হয় ভাস্বরকে।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com