ফারুকীর সিনেমায় অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান!
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ১৬:৫৭
ফারুকীর সিনেমায় অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

খ্যাতনামা চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী আবারো নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। আন্তর্জাতিক এই সিনেমার নাম ‘নো ল্যান্ডস ম্যান’। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন অস্ট্রেলিয়ার অভিনেত্রী মিশেল মেগান। ‘নো ল্যান্ডস ম্যান’-এ প্রধান পুরুষ চরিত্রে বলিউডের নওয়াজউদ্দিন সিদ্দিকী অনেক আগেই চূড়ান্ত হয়েছেন।


ছবির প্রধান নারী চরিত্রের জন্য এক বছর ধরে অভিনেত্রী খুঁজছিলেন ফারুকী। নানা যাচাই-বাছাইয়ের পর অবশেষে নায়িকা পেলেন তিনি। ছবির শুটিং হবে আমেরিকা, অস্ট্রেলিয়া ও ভারতে।


মোস্তফা সরওয়ার ফারুকী জানান, ছবিটির প্রযোজক প্যানেলে যুক্ত হয়েছেন ‘ইন্ডিপেন্ডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ড’ জয়ী মার্কিন প্রযোজক ও চলচ্চিত্র নির্মাতা শ্রীহরি শাথে। ‘এক হাজারি নোট’ নির্মাণের পাশাপাশি বেশ কিছু ইন্ডিপেন্ডেন্ট সিনেমা প্রযোজনা করেছেন শাথে। যুক্তরাষ্ট্রের কলম্বিয়া ইউনিভার্সিটির স্কুল অব আর্টস-এ সহকারী অধ্যাপক তিনি।


‘নো ল্যান্ডস ম্যান’-এর প্রযোজক প্যানেলে আছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, নুসরাত ইমরোজ তিশা, অঞ্জন চৌধুরী ও ছবিয়াল।


২০১৪ সালে বুসান ফিল্ম ফেস্টিভালে এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত হয় ছবিটি। একই বছর ভারতের এনএফডিসি আয়োজিত ফিল্ম বাজারে সেরা প্রজেক্টের পুরস্কার ও অ্যাপসা ফিল্ম ফান্ড লাভ করে। আগামী বছরের শুরুতে সিনেমাটির চিত্রায়ণ শুরু হবে বলে জানিয়েছেন ফারুকী।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com