চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ১৮ অক্টোবর
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৬
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ১৮ অক্টোবর
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

২০১৭ সালের ৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক মেয়াদে (২০১৭-১৯) নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের ৬ দিন পরে ১২ মে বিকেল ৫টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। সেই হিসেবে এ কমিটির বয়স দুই বছর অতিক্রম করেছে।


নতুন নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে সম্ভাব্য প্রার্থীদের আনোগোনা ও ভোটের লড়াইয়ের প্রস্তুতি। সবারই দৃষ্টি ছিল শিল্পী সমিতির দিকে। মিশা-জায়েদের দায়িত্বরত কমিটি কবে নির্বাচনী তফসিলের ঘোষণা কখন দেবে? আর কবে হবে নির্বাচন?


অবশেষে জানা গেছে, আগামী ১৮ অক্টোবর এ নির্বাচন অনুষ্ঠিত হবে। সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান শনিবার (২১ সেপ্টেম্বর) এ তথ্য জানান।


তিনি বলেন, এ মাসেই তফসিল ঘোষণা করা হবে। নির্বাচন কমিশনারদের অধীনে আবারো একটি সুষ্ঠু নির্বাচনের অপেক্ষায় আমরা সবাই।


জায়েদ জানান, এবারের নির্বাচনেও মিশা সওদাগরকে সভাপতি করে সাধারণ সম্পাদক প্রার্থী হবেন জায়েদ। আগের প্যানেলের সবাই নতুন নির্বাচনে থাকবেন কিনা সেটি নিশ্চিত নয়। তবে শিল্পীদের কাছে জনপ্রিয় ও আস্থা আছে- এমন প্রার্থীদের নিয়েই গঠিত হবে ‘মিশা-জায়েদ’ প্যানেল।


শোনা যাচ্ছে চিত্রনায়িকা মৌসুমীকে সভাপতি করে তৈরি হচ্ছে শক্তিশালী একটি প্যানেল। এরই মধ্যে মৌসুমী আনুষ্ঠানিকভাবেই নিজের প্রার্থিতা ঘোষণা দিয়েছেন। তার সঙ্গে সাধারণ সম্পাদক হিসেবে দেখা যেতে পারে চিত্রনায়ক সাইমন সাদিককে।


এখানে সহ-সভাপতি পদে চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস থাকবেন বলে শোনা যাচ্ছে। এ প্যানেলের হয়ে নির্বাচনে অংশ নিতে পারেন চিত্রনায়িকা পূর্ণিমা, পপি, নিপুণ, ইমন, নিরবের মতো তারকারা। চিত্রনায়ক শাকিব খানেরও দেখা মিলতে পারে এ প্যানেলে।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com