ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি এই নায়িকার!
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৫
ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি এই নায়িকার!
মিমি চক্রবর্তী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাত বছরের ক্যারিয়ারে কোনো দিন ঘনিষ্ঠ দৃশ্য করেননি। এ ধরনের দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি মিমি চক্রবর্তীর। শোনা যাচ্ছিল, পরিচালক প্রতিম ডি গুপ্তের আগামী ছবিতে মিমি অভিনয় করতে চলেছেন। কিন্তু সম্প্রতি অভিনেত্রী সাফ জানিয়ে দেন,- তিনি ছবিটি করতে পারবেন না।


জানা যায়, প্রতিমের ছবিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। তাতে আপত্তি জানিয়েছেন মিমি। এখন আর তিনি শুধু নায়িকা নন, সংসদ সদস্যও। এ ব্যাপারে মিমিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘সমালোচনার জন্য যে আমি ইন্টিমেট সিন করছি না, তা নয়। সংসদ সদস্য হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনো দিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই। তা হলে ক্যারিয়ারের এ পর্যায়ে কেনই বা করব?’


প্রতিমের ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত। মিমির বদলে অন্য অভিনেত্রীর খোঁজ চলছে। এদিকে মিমি ব্যস্ত তার প্রথম মিউজ়িক অ্যালবামের রিলিজ় নিয়ে।


আগামী রবিবার তার অ্যালবামের লঞ্চ। সম্প্রতি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি। তা হলে কি এ মুহূর্তে তাকে বড় পর্দায় দেখার সম্ভাবনা নেই?


নায়িকা জানালেন, বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে কথা চলছে। অরিন্দম শীল জানুয়ারি মাস নাগাদ মিমিকে নিয়ে ‘খেলা যখন’ ছবিটি শুরু করতে চান।


‘ওই ছবিটা নিয়ে আমি সত্যিই আশাবাদী। এর আগে যখন ছবিটা হওয়ার কথা ছিল, তখন অনেক খেটেছিলাম চরিত্রটা নিয়ে,’ বক্তব্য মিমির। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের আগামী প্রজেক্টেও মিমির থাকার কথা।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com