শিরোনাম
মীর সাব্বিরের ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু
প্রকাশ : ২১ আগস্ট ২০১৯, ১৮:৫৭
মীর সাব্বিরের ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গুনী অভিনেতা ও নাট্যনির্মাতা মীর সাব্বির এবার নিজের নামেই ইউটিউব চ্যানেলে খুললেন। গেলো কোরবানীর ঈদের ঠিক আগেরদিন মীর সাব্বির নামের ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু হয় মীর সাব্বিরের একটি স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে। অত:পর সেদিনই তার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় ঈদের বিশেষ নাটক ‘বাপ বেটার কাপল টিকেট’। বরিশালের ভাষায় নির্মিত এ নাটকটি নির্মাণ করেছেন মীর সাব্বির। রচনাও করেছেন তিনি।


নাটকটিতে বাপ বেটার ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির ও জামিল আহম্মেদ। আরো আছেন তানজিকা আমিন, শফিক খান দিলু, ওয়ালিউল হক রুমী প্রমুখ। এরইমধ্যে নাটকটি ১১ লাখের বেশি ভিউয়ার্স নাটকটি উপভোগ করেছেন। নিজের নামে ইউটিউব চ্যানেল প্রকাশ এবং নিজের চ্যানেলে নিজের নির্দেশিত নাটকের প্রতি দর্শকের আগ্রহ নিয়ে দারুণ উচ্ছসিত মীর সাব্বির।


মীর সাব্বির বলেন, ‘সত্যি বলতে কী অনেক গল্প, অনেক ভাবনা নিয়ে নাটক নির্মাণের ইচ্ছে থাকে। কিন্তু নানান ধরনের প্রতিবন্ধকতার কারণে সেগুলো আর নির্মাণ করা সম্ভব হয়ে উঠেনা। এছাড়াও আমার নিজের মতো করে কিছু কাজ করারও ইচ্ছে ছিলো বহুদিন ধরেই। নিজের মতো করে নাটকে মত প্রকাশেরও সুযোগ থাকবে এখন আমার ইউটিউব চ্যানেলে। আমি দর্শকের কাছে কৃতজ্ঞ যে তারা আমার ইউটিউব চ্যানেলটি স্বাদরে গ্রহণ করেছেন। আমার অভিনীত নাটক উপভোগ করছেন। সত্যি বলতে কী আমি, আমরাতো শ্রম দেই দর্শকের জন্যই। দর্শকের ভালোলাগার মধ্যেই আমাদের নিজের সফলতা খুঁজে পাই। দর্শকের কাছে বিশেষ অনুরোধ থাকবে আপনারা মীর সাব্বির ইউটিউব চ্যানেলেটির সাথে থাকবেন। আমি চেষ্টা করবো ভালো ভালো গল্পের নাটক দর্শককে উপহার দিতে।’


মীর সাব্বির জানান শুধুই নাটক নয় নানান ধরনের ভিন্ন আঙ্গিকের অনুষ্ঠানও তার চ্যানেলে প্রকাশ পাবে। মাত্র এক সপ্তাহেই মীর সাব্বির ইউটিউব চ্যানেলেটির সাবস্ক্রাইবার হয়েছেন ২২২৮৮ জন। মীর সাব্বির আশাবাদী এই চ্যানেলটিই একদিন দৃষ্টান্ত হয়ে দাঁড়াবে। তার চ্যানেলে প্রকাশিত প্রথম নাটকটি কোন চ্যানেলে প্রচার হয়নি। এই নাটকটি ছাড়াও তার চ্যানেলে প্রকাশিত আছে মীর সাব্বির নির্মিত সাতপর্বের ঈদ ধারাবাহিক নাটক ‘মতলব’ ও খণ্ড নাটক ‘মুকুল কলেজ’।


দুটি নাটকে তার সহশিল্পী হিসেবে আছেন তারই সহধর্মিনী ফারজানা চুমকী। এদিকে অক্টোবরের শেষপ্রান্তে মীর সাব্বির নির্মাণ করতে যাচ্ছেন তার প্রথম সিনেমা ‘রাত জাড়া ফুল’। এটি সরকারি অনুদানে নির্মিত হবে। বর্তমানে চলছে শিল্পী নির্বাচনের কাজ। পাশাপাশি সিনেমাতে কে কে গান করবেন, কে সঙ্গীত পরিচালনা করবেন তা নিয়েও ব্যস্ত আছেণ মীর সাব্বির।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com