সানি লিওনকে দেখা যাবে বাংলাদেশের চলচ্চিত্রে!
প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ১৪:৩৫
সানি লিওনকে দেখা যাবে বাংলাদেশের চলচ্চিত্রে!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সানি লিওন, তাকে নতুন করে পরিচয় করে দেবার কিছু নেই। পেশা বদলের পরেও নিজের ক্যারিয়ার ধরে রেখেছেন এই তারকা। জয় করেছেন বলিউড। যদিও পথটা সহজ ছিল না। তারপরেও নতুন নতুন খবরের শিরোনাম তিনি।


বাংলাদেশের দর্শকদের জন্য নতুন খবর হচ্ছে- সানিকে এবার দেখা যাবে বাংলাদেশের চলচ্চিত্রে। তবে কোন বিশেষ চরিত্রে নয়, দেখা যাবে একটি সিনেমার আইটেম গানে। ইতিমধ্যে ভারতের মুম্বাইতে ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমার জন্য তাকে চুক্তিবদ্ধ করা হয়েছে।


সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। সিনেমাটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া। প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান ও পরিচালক রনি এখন মুম্বাইতে অবস্থান করছেন।


পরিচালক শামীম আহমেদ রনি বলেন, ‘বিক্ষোভ’ সিনেমাতে চমকটির জন্য আমরা অনেক দিন ধরেই সানির ম্যানেজারের সঙ্গে আলাপ চালিয়ে যাচ্ছিলাম। অবশেষে সোমবার (১৯ আগস্ট) সানির সঙ্গে আমাদের মিটিং হয়। আমাদের অ্যারেজমেন্ট ও পরিকল্পনার কথা তাকে বলার পর তিনি পছন্দ করেছেন। পরে চুক্তি সাক্ষর করেন তিনি।’


এই সিনেমার মাধ্যমে বাংলাদেশের কোনো চলচ্চিত্রে প্রথম কাজ করতে যাচ্ছেন সানি লিওন। যদিও এর আগে বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়েছিলেন তিনি। তবে নানা কারণে সেগুলো করা হয়নি।


এদিকে, আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে গানটির শুটিং হবে। গানে সানি লিওনির সঙ্গে দেখা যাবে মুম্বাইয়ের রাহুল দেবকে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com