চক্রাকার বাস সার্ভিস পাবে জবি
প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১৬:৫৫
চক্রাকার বাস সার্ভিস পাবে জবি
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বাস সংকট ও ডাবল শিফট সংক্রান্ত ঝামেলা হ্রাস করতে অত্র বিশ্ববিদ্যালয়ে চক্রাকার বাস আনার প্রাথমিক পরিকল্পনা হাতে নিতে যাচ্ছে জবি প্রশাসন।বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের পরিবহনপুল প্রশাসক আবদুল্লাহ আল-মাসুদ।


উক্ত চক্রাকার বাসের পরিকল্পনা বাস্তবায়ন করা হলে তা প্রাথমিকভাবে জবি, গুলিস্তান, কমলাপুর, যাত্রাবাড়ী ও জবি রুটে চলবে বলে জানান তিনি।এই বাস ক্যাম্পাসে অবস্থান করবেনা বিধায় বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ কোনো জায়গা দখল করবেনা, যার ফলস্বরূপ ক্যাম্পাসে যত্রতত্র পার্কিং হ্রাস পাবে।


এছাড়াও যেখানে সেখানে বাস, মোটরসাইকেল ও শিক্ষকদের গাড়ি পার্কিং সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, “আমাদের ক্যাম্পাস ছোট বিধায় ছাত্র পরিবহনের বাস রাখার আলাদা কোনো জায়গা নেই তাই অনেক বাস ড্রাইভার আলস্যদোষে সাধারণের চলার পথে বাস রেখে ছোটখাটো কাজে যান।” নতুন ক্যাম্পাসে বাস রাখার জন্য বিশেষ জায়গা রাখা হবে বলেও আশ্বাস দেন তিনি।


উল্লেখ্য গত ৭ জুলাই সাত দফা দাবিতে অনশনে বসেন বিভিন্ন বিভাগের প্রায় ১১ শিক্ষার্থী। যার ফলশ্রুতিতে পরদিনই দাবিগুলো নিয়ে পদক্ষেপ ও প্রশাসনের মন্তব্য বিজ্ঞপ্তির মাধ্যমে তুলে ধরা হয়।


বিবার্তা/আদনান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com